সকাল ৬:০৫, রবিবার, ২৫শে জুন, ২০১৭ ইং
/ দেশজুড়ে / পাবনায় বাস খাদে নিহত ৩
পাবনায় বাস খাদে নিহত ৩
এপ্রিল ১৯, ২০১৭

পাবনা ও সাঁথিয়া প্রতিনিধি : পাবনা-ঢাকা মহাসড়কের আতাইকুলা থানার মধুপুর নামক স্থানে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩ জন নিহত এবং শিশু ও মহিলাসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, ‘উত্তরা পরিবহন’ নামের একটি যাত্রীবাহী বাস কাশিনাথপুর থেকে পাবনার দিকে যাচ্ছিল। পথিমধ্যে মধুপুর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে অন্তত ২৮ জন আহত হয়। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ ও স্থানীয়রা। সেখানে তিনজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানান কর্তব্যরত চিকিৎসক। ঘটনার পর থেকে বাসের চালক পলাতক রয়েছে বলে জানায় পুলিশ।

নিহতরা হলেন-আতাইকুলার মঙ্গলগ্রামের ইউসুফ আলীর ছেলে ইয়ারুল হোসেন (৩৫), সাঁথিয়ার আব্দুল কাদেরের ছেলে আব্দুল মমিন (৩০) ও কাশিনাথপুরের নেফাজ আলীর ছেলে আবু মুসা (৩২)। আর আহতদের মধ্যে যাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে তারা হলেন- রহমান (৪৩), রেখা (৪৫), বাবলু (৩৫), সিরাজুল (৪০), সুমী (২৫), এনায়েত উল্লাহ (৬৫), সুফিয়া (৫০), সৌরভ (৩৫), বিউটি (৪০), চাঁদ আলী (৬০), রুহুল আমিন (৫৫), মুকাদ্দেস (৫০),  রানী (২৫), সিদ্দিকুর রহমান (৬০), বিউটি (৩০), মন্টু (৫০), রওশন (৪৫), বাবু (৪০), সুমাইয়া (৭), বিউটি (৩৫), খলিল (৪০), ইতি (৩০), আলিম (৪০), রোজিনা (৩০), ফরিদ (৬০) ও হাশেম (৪৫)।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top