রাত ১১:৫২, শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ দেশজুড়ে / পঞ্চগড়ে নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার
পঞ্চগড়ে নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার
এপ্রিল ১১, ২০১৭

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে করতোয়া নদী থেকে শরিফুল ইসলাম শরীফ (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাছ ধরতে গিয়ে মৃগী রোগে আক্রান্ত হয়ে ওই যুবকের মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারণা করছেন পরিবারের লোকজন ও তেঁতুলিয়া থানাপুলিশ। মঙ্গলবার সকালে জেলার তেঁতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের  জয়গুণজোত এলাকায় করতোয়া নদী থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। শরিফুল ইসলাম সাতমেরা ইউনিয়নের ডুবানুচি গ্রামের হাতেম আলীর ছেলে।

পরিবারের লোকজনের বরাত দিয়ে  দেবনগর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মহসিন আলী জানান, গত সোমবার রাতে করতোয়া নদীতে মাছ ধরতে যায় শরিফুল। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। তারা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে। পরে সকালে করতোয়া নদীর জয়গুণজোত অংশে অর্ধ-ডুবন্ত অবস্থায় তার মরদেহ খুঁজে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

 তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র করতোয়া নদী থেকে ওই যুবকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত ওই যুবকের কোমরে একটি খোলই (মাছ সংরক্ষণের পাত্র) বাধা ছিল। সে দীর্ঘদিন ধরে মৃগী রোগে আক্রান্ত ছিল বলে তার পরিবারের পক্ষ থেকে আমাদের জানানো হয়েছে। মৃগী রোগে আক্রান্ত হয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়ে থাকতে পারে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top