বিকাল ৩:০৯, রবিবার, ৩০শে এপ্রিল, ২০১৭ ইং
/ বিনোদন / নিজের কলেজেই গান গাইবেন কর্ণিয়া
নিজের কলেজেই গান গাইবেন কর্ণিয়া
মার্চ ১৩, ২০১৭

বিনোদন প্রতিবেদক : শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী কর্ণিয়ার সঙ্গীত জীবনে এক অন্য রকম অধ্যায়ের শুভ সূচনা হতে যাচ্ছে। ২০০৬ সালে যে কলেজ থেকে তিনি এইচ এস সি পাস করেছিলেন সেই কলেজেরই প্রতিষ্ঠার একযুগ পদার্পণের বিশেষ পুণঃর্মিলনী অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করতে যাচ্ছেন তিনি। আসছে ১৮ মার্চ রাজধানীর ফার্মগেট-এ অবস্থিত ‘আইডিয়াল কমার্স কলেজ’র একযুগ পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে ধানম-ির উইমেন্স কমপ্লেক্স—এ।

 সেদিন দুপুরে সেখানে সঙ্গীত পরিবেশন করবেন কর্ণিয়া। টানা এক ঘন্টারও বেশি সময় ধরে কর্ণিয়া সেখানে সঙ্গীত পরিবেশন করবেন বলে জানান তিনি। তবে এজন্য তিনি কোন পারিশ্রমিকও নিচ্ছেন না। বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে বেশ গর্বিত করেছে। কর্ণিয়া বলেন, ‘সত্যিই খুব ভালোলাগছে যে আমি যে কলেজে থেকে এইচ এস সি পাস করেছি সেই কলেজেরই একযুগ’র অনুষ্ঠানে গান গাইতে পারছি। আমার শিল্পী জীবনের এটি একটি স্মরণীয় অধ্যায় হয়ে থাকবে। পাশাপাশি কলেজের চেয়ারম্যান ড. আব্দুল হালিম পাটোয়ারী স্যার আমাকে যে দায়িত্ব দিয়েছেন, তা আমি বেশ আন্তরিকতার সাথে পালন করছি।

আশাকরি খুব চমৎকার একটি অনুষ্ঠান হবে। ’ এদিকে বর্তমানে স্টেজ শো নিয়েই যতো ব্যস্ততা কর্ণিয়ার। আজ রাজধানীতে একটি কর্পোরেট শোতে সঙ্গীত পরিবেশন করবেন তিনি। ইউটিউবে দুটি মিউজিক ভিডিও দেখা যায় কর্ণিয়ার। একটি ‘হিরো’ এবং অন্যটি ‘গাঙচিল’। হিরো গানটির সুর-সঙ্গীত করেছেন আরিফিন রুমী এবং গাঙচিল গানটির সুর-সঙ্গীত করেছেন সেতু চৌধুরী।

কর্ণিয়া প্রথম প্লে-ব্যাক করেন তন্ময় তানসেন পরিচালিত ‘রানআউট’ চলচ্চিত্রে। এরপর তিনি ‘রাঙ্গামন’, ‘স্টোরি অব সামারা’সহ আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে প্লে-ব্যাক করেন। উল্লেখ্য কর্ণিয়া’র কলেজের অনুষ্ঠানে কর্ণিয়ার পর সঙ্গীত পরিবেশন করবেন আঁখি আলমগীর। আর তাই এই নিয়েও উচ্ছসিত কর্ণিয়া।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top