দুপুর ২:০০, রবিবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ ঢাকা / না.গঞ্জে সাত খুন মামলায় যুক্তিতর্ক ২৭ নভেম্বর পর্যন্ত মুলতবি
না.গঞ্জে সাত খুন মামলায় যুক্তিতর্ক ২৭ নভেম্বর পর্যন্ত মুলতবি
নভেম্বর ২৩, ২০১৬

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলায় যুক্তিতর্ক অব্যাহত রয়েছে। মঙ্গলবার অসমাপ্ত একজন ও আরও একজন আসামির পক্ষের আইনজীবীরা যুক্তিতর্ক তুলে ধরেন। এ নিয়ে দুইদিন ১৬ জনের যুক্তিতর্ক সম্পন্ন হয়েছে। পরে আদালত আগামী ২৭ নভেম্বর পর্যন্ত যুক্তিতর্ক মুলতবি ঘোষণা করেছে।

নারায়ণগঞ্জ জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন জানান, ‘মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে গ্রেফতার ২৩ আসাসির উপস্থিতিতে সাবেক র‌্যাব কর্মকর্তা মেজর আরিফ ও সদস্য রুহুল আমিনের পক্ষের আইনজীবীরা যুক্তিতর্ক তুলে ধরেন। তাদের মধ্যে রুহুল আমিনসহ ১৫ জনের পক্ষে সোমবার যুক্তিতর্ক হয়। সেদিন রুহুল আমিনের অসমাপ্ত যুক্তিতর্ক মঙ্গলবার তুলে ধরা হয়।’

পিপি আরও জানান, ‘সাত খুনের ঘটনায় দুটি মামলায় ৩৫ জনকে আসামি করে চার্জশিট আদালতে দাখিল করা হয়। এর মধ্যে ২৩ জন গ্রেফতার ও ১২ জন পলাতক আছেন। ইতোমধ্যে ২১ আসামি এবং ২০ সাক্ষী ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।’

চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ঘটনায় নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি এবং নিহত আইনজীবী চন্দন সরকারের মেয়ের জামাতা বাদী হয়ে একই থানায় অপর একটি মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণ করা হয়। তিন দিন পর শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় পৃথক দুটি মামলায় মামলার তদন্তকারী কর্মকর্তা ৩৫ আসামিকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। বর্তমানে র‌্যাবের ৮ সদস্যসহ ১২ জন পলাতক রয়েছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top