বিকাল ৫:১৩, শনিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ দেশজুড়ে / নরসিংদীতে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার
নরসিংদীতে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার
জুলাই ১৭, ২০১৭

নরসিংদী প্রতিনিধি : নিখোঁজের ৩ দিন পর তৌহিদুল ইসলাম রুবেল (৩৫) নামে এক পোল্ট্রি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ । রায়পুরা উপজেলার তুলাতলী গ্রাম সংলগ্ন মেঘনা নদী থেকে সোমবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়। ব্যবসায়ী রুবেল বেলাব উপজেলার রাজারবাগ গ্রামের আবু সায়েদ মাস্টারের ছেলে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রুবেল গত ১৪ জুলাই দুপুরে শিবপুরের ইটাখোলা থেকে নরসিংদী বাজারে যাবার পথে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে শিবপুর থানায় সাধারণ ডায়েরি করা হয় ।

পর দিন নিখোঁজ রুবেলের শ্বশুর আঙ্গুর মিয়ার মোবাইল ফোনে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী একটি চক্র । অপহরণকারীদের দাবি অনুযায়ী স্বজনরা বিকাশের মাধ্যামে ১ লাখ ১৫ হাজার টাকা পরিশোধ করে ও তাকে ফিরে পায়নি। বিষয়টি পুলিশকে অবহিত করে স্বজনরা । দুপুরে রায়পুরার তুলাতলী গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে লাশটি ভাসতে দেখেন এলাকাবাসী । খবর পেয়ে  রুবেলের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন। রায়পুরা থানার ওসি দেলোয়ার হোসেন জানান, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top