রাত ৩:০২, সোমবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ বিনোদন / নতুন বছরে পড়শীর চমক
নতুন বছরে পড়শীর চমক
January 2nd, 2017

বিনোদন প্রতিবেদক : নতুন বছরে চমক নিয়ে আসছেন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী। এ বছরের ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে তিন থেকে চারটি গান নিয়ে পড়শী তার চতুর্থ একক (ইপি) অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন।

 তবে প্রথমে পূর্ণাঙ্গ অ্যালবাম আকারে প্রকাশের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কিন্তু সময়ের চাহিদাকে প্রাধান্য দিয়ে ইপি অ্যালবাম হিসেবে এটি প্রকাশ করবেন। এর সুর-সংগীত করবেন আরেফিন রুমি ও ইমরান। অ্যালবামটি প্রকাশের আগে এর একটি গান ভিডিও আকারে প্রকাশ করবেন। পরবর্তীতে সবগুলো গান একটি একটি করে মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন পড়শীর সহোদর। এ প্রসঙ্গে পড়শী জানান, ‘আগের অ্যালবামের ধারাবাহিকতায় এটি ‘পড়শী-৪’ শিরোনামে প্রকাশিত হবে। চলতি বছরেই এর কাজ শুরুর কথা ছিল।

 কিন্তু প্লে­ব্যাক, স্টেজ শো, বিদেশ সফর ও চলচ্চিত্রে অভিনয়ের ব্যস্ততার কারণে আর সম্ভব হয়নি। সম্প্রতি তিনি কোরিয়া সফর শেষে দেশে ফেরে অ্যালবামটির কাজ নিয়ে ব্যস্ত আছেন।’ এদিকে, পড়শী চলতি মাসে দুটি ছবিতে প্লে­ব্যাক করেছেন। এর মধ্যে মোহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তুমি যে আমার’ ছবিতে একটি গান করেছেন। এতে তার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন হৃদয় খান। অন্যদিকে নাম চূড়ান্ত না হওয়া আরেকটি ছবিতে আরেফিন রুমির সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন পড়শী। সামনে আরও কয়েকটি ছবিতে তার গান করার কথা রয়েছে।

 সন্দেহাতীত সত্য যে, এ প্রজন্মের জনপ্রিয় শিল্পীদের তালিকায় পড়শীর নামটি সবার আগেই উচ্চারিত হয়। ভক্তদের ভালোবাসায় পড়শীও যেন সিক্ত। বাংলা গানের শ্রোতাদের ভিন্ন কিছু উপহার দেয়ার লক্ষ্যেই তার এ ছুটে চলা। উল্লেখ্য, পড়শী তার সঙ্গীত ক্যারিয়ারে এ পর্যন্ত তিনটি একক অ্যালবাম প্রকাশ করেছেন। এগুলো হচ্ছে ‘পড়শী-১’, ‘পড়শী-২’ ও ২০১৩ সালের রোজার ঈদে তার সর্বশেষ একক অ্যালবাম ‘পড়শী- ৩’ প্রকাশিত হয়েছিল। তার সবগুলো অ্যালবামই শ্রোতামহলে দারুণভাবে প্রশংসিত হয়। গত ১২ ডিসেম্বর একটি স্টেজ শোতে অংশ নিতে কোরিয়া সফরে পাড়ি জমান পড়শী। ১৪টি ডিসেম্বর দেশটির কিউন শহরে গান গেয়ে দর্শক-শ্রোতাদের মাতিয়েছেন তিনি। এর আগে নিউজিল্যান্ড সফরেও তিনি প্রবাসী শ্রোতাদের কয়েকটি মনোমুগ্ধ পরিবেশনা উপহার দিয়েছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :