সন্ধ্যা ৬:৪২, শনিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / নতুন পাঁচ ধারাবাহিকে ডায়না
নতুন পাঁচ ধারাবাহিকে ডায়না
মার্চ ১৭, ২০১৭

অভি মঈনুদ্দীন : মাঝে বেশকিছুদিন অভিনয়ে অনিয়মিত ছিলেন নাট্যাভিনেত্রী ডায়না। এই সময়ে এসে নাটকে বেশ ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। যে কারণে সংসারের পাশাপাশি অভিনয়ে বেশ সময় দিচ্ছেন তিনি। এরইমধ্যে নতুন পাঁচটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। এরমধ্যে চারটি ধারাবাহিক বিভিন্ন চ্যানেলে প্রচার হওয়ার মধ্যদিয়ে দর্শকেরা কাছে বেশ গ্রহণযোগ্যতাও পেয়েছে। ডায়না অভিনীত প্রচার শুরু হওয়া নতুন ধারাবাহিকগুলো হচ্ছে জাহিদ হাসানের ‘ভ্যাগাব-’ ও ‘রাজু ৪২০’, এজাজ মুন্নার ‘আস্থা’ এবং সাগর জাহানের ‘আমাদের হাটখোলা’।

 চারটি ধারাবাহিকে চারটি ভিন্ন চরিত্রে অভিনয়ে করতে দেখা যাবে । এরমধ্যে কয়েকটি নাটকে ডায়না অভিনীত পর্বের প্রচার শুরু হয়েছে। আবার কিছু নাটকে তার অভিনয়ের পর্ব প্রচারে আসবে শিগগিরই। আবার দেবাশীষ বড়–য়া দীপের ‘আকাশ ছোঁয়া স্বপ্ন’ ধারাবাহিকেও অভিনয় করচেন তিনি বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। চারজন জন গুণী নির্মাতার পাঁচটি ধারাবাহিক নাটকে অভিনয় করতে পেরে দারুণ উচ্ছসিত ডায়না। এদিকে আজ ডায়নার জন্মদিন। তবে জন্মদিনকে ঘিরে বিশেষ কোন আয়োজন নেই। স্বামী এবং একমাত্র সন্তান নুহাদকে নিয়েই সময় কাটবে তার আনন্দে। ডায়না বলেন,‘ জন্মদিনের কথা ভাবলেই অনেক ভাবনা চলে আসে। কেবলই মনে হয় যে বয়স হয়ে যাচ্ছে, জীবনের সময় ফুরিয়ে যাচ্ছে।


কিন্তু কিছুই করা হয়ে উঠেনি এখনো। তারপরও অনেক ভালোলাগে, প্রিয় প্রিয় মানুষগুলো মনে করে শুভেচ্ছা জানায়, দোয়া করে। তখন ভাবি আজকের দিনটি শুধুই আমার। এই ভালোলাগা নিয়েইতো আসলে বেঁচে আছি, ভালো আছি। আল্লাহ সবার ভালো করুন। ’ ডায়না অভিনীত প্রথম চলচ্চিত্র খিজির হায়াত খানের ‘জাগো’। এরপর তিনি নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর ‘গেরিলা’ এবং সাইফ চন্দনের ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ চলচ্চিত্রে অভিনয় করেন। এরইমধ্যে তিনি নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্দেশনায় ‘ভালোবাসা না বাসা’ নাটকের কাজ শেষ করেছেন। ছবি : দীপু খান



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top