বিকাল ৪:৪৩, মঙ্গলবার, ২৩শে মে, ২০১৭ ইং
/ রাজশাহী / ধুনটে মোটরসাইকেলের ধাক্কায় গৃহবধূ নিহত
ধুনটে মোটরসাইকেলের ধাক্কায় গৃহবধূ নিহত
মে ১৩, ২০১৭

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় পাকা সড়ক পারাপারের সময় দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় লিপি খাতুন (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত লিপি খাতুন উপজেলার চিকাশি ইউনিয়নের জোড়শিমুল গ্রামের উজ্জল মন্ডলের স্ত্রী। গত শুক্রবার রাত ৮টার দিকে ধুনট-বড়িয়া পাকা সড়কের জোড়শিমুল বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
জানা যায়, প্রতিবেশীর বাড়িতে বেড়ানোর উদ্দেশে রওনা হন লিপি খাতুন। তিনি নিজ বাড়ির পাশের পাকা সড়ক পার হতে ছিলেন। এ সময় একই এলাকার গুলারতাইড় গ্রামের নুরুন্নবী নামে এক যুবক ওই সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে ধুনট থেকে নিজ বাড়িতে ফিরতে থাকেন। অসাবধানতাবসত দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় লিপি খাতুন সড়কের ওপর পড়ে গিয়ে আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন আহত লিপি খাতুনকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।  
ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। গৃহবধূর মৃত্যুর বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top