রাত ২:৫৯, রবিবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ বিনোদন / ধারাবাহিকে একসঙ্গে স¤্রাট তানিয়া ও পুষ্পিতা
ধারাবাহিকে একসঙ্গে স¤্রাট তানিয়া ও পুষ্পিতা
January 7th, 2017

অভি মঈনুদ্দীন : ছোটপর্দার নির্মাণ কাজে নিয়মিত হবার পাশাপাশি অভিনয়েও বেশ ব্যস্ত হয়ে উঠেছেন চিত্রনায়ক স¤্রাট।

যে কারণে এখন প্রতিমাসেই তাকে নির্মাণে এবং অভিনয়ে বেশ ব্যস্ত থাকতে হচ্ছে। এরইমধ্যে নতুন বছরের শুরুতেই নতুন আরেকটি ধারাবাহিকের কাজ শুরু করেছেন স¤্রাট। এতে তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন তানিয়া বৃষ্টি এবং বোনের চরিত্রে অভিনয় করছেন পুষ্পিতা পপি। ধারাবাহিকের নাম ‘রেড অ্যালার্ট ফ্যামিলি’। নাটকটি রচনা করেছেন স¤্রাট জাহাঙ্গীর এবং নির্দেশনা দিচ্ছেন আপন রানা। গতকাল পর্যন্ত রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে ধারাবাহিকটির প্রথম লটের শুটিং হয়েছে। এতে অভিনয় প্রসঙ্গে স¤্রাট বলেন,‘ আমি সবসময়ই গল্প এবং চরিত্র’র প্রতি বেশ গুরুত্ব দেয়ার চেষ্টা করি। নতুন এই ধারাবাহিকটির গল্প এবং আমার চরিত্র নিয়ে আমি সন্তুষ্ট। বেশ গুছানো একটি ইউনিট।

 কাজ করে খুবই ভালোলেগেছে। আশা করা যায় ধারাবাহিকটি দর্শকের কাছে ভালোলাগবে। ’ ধারাবাহিকটিতে তানিয়া বৃষ্টি স¤্রাটের স্ত্রী আনিকা চরিত্রে অভিনয় করছেন তানিয়া বৃষ্টি। বৃষ্টি বলেন,‘ স¤্রাট ভাইয়ার সঙ্গে আরো একটি ধারাবাহিকে কাজ করছি আমি। তারসঙ্গে অভিনয়ের সুবিধা এই যে তিনি অভিনয়ের খুঁটিনাটি অনেক কিছুই শিখতে খুব সহযোগিতা করেন। নতুন এই ধারাবাহিকটির গল্প একেবারেই অন্যরকম। যে কারণে কাজটি করছি বেশ আগ্রহ নিয়েই। ’ পুষ্পিতা পপি সাধারণত নাটকে অভিনয় করেন না। তার ভাষ্যমতে এর আগে তিনি তিন/চারটি খ- নাটকে অভিনয় করেছিলেন। এটি তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক। এতে তিনি স¤্রাটের বোন লিলি চরিত্রে অভিনয় করছেন। নপুষ্পিতা বলেন,‘ নাটকে আমার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ বলেই কাজটি করছি।

 পুরো ইউনিটের আন্তরিকতায় মুগ্ধ আমি। দর্শক এই নাটকে নতুন আমাকে খুঁজে পাবেন আশাকরি।’ পরিচালক আপন রানা জানান শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে ধারাবাহিক এ নাটকটির প্রচার শুরু হবে। স¤্রাট ও তানিয়া মজিবুল হক খোকনের নির্দেশনায় এটিএন বাংলায় প্রচার চলতি ধারাবাহিক ‘মন থেকে দূরে নয়’তে অভিনয় করছেন। পুষ্পিতা পপি অভিনীত মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ‘কখনো ভুলে যেওনা’ এবং মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আগে যদি জানতাম তুই হবি পর’ চলচ্চিত্র মুক্তি পেয়েছে।

 প্রায় শেষ হয়ে আছে আব্দুল মান্নান নির্দেশিত শাকিব খানের বিপরীতে ‘পাঙ্কু জামাই’ এবং মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ‘বিধ্বস্ত’ চলচ্চিত্র। মনতাজুর রহমান আকবরের নির্দেশনায় ‘তবুও ভালোবাসি’ চলচ্চিত্রে ছোট্ট একটি চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে পুষ্পিতা পপি’র সম্পৃক্ততা ঘটে। এদিকে তানিয়া  বৃষ্টি অভিনীত তিনটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। সেগুলো হচ্ছে ‘ঘাসফুল’, ‘লাভার নাম্বার ওয়ান’ এবং ‘যদি তুমি জানতে’। স¤্রাট অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ছিলো রাজু চৌধুরীর ‘শ্যুটার’। ছবি ঃ দীপু খান



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top