রাত ১:১৪, শুক্রবার, ১৭ই আগস্ট, ২০১৭ ইং
/ বিনোদন / দেখা হবে প্রতি মাসে…
দেখা হবে প্রতি মাসে…
মে ১৩, ২০১৭

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দায় যারা অভিনয় করেন বিশেষ দিবস বা বিশেষ কোন উপলক্ষ ছাড়া একে অন্যের সঙ্গে সাধারণত সময় সুযোগ করে দেখা করা যেন কঠিনই হয়ে পড়ে। শুধু তাদেরই একে অন্যের সঙ্গে দেখা করার সুযোগ হয়ে উঠে যারা একসঙ্গে কাজ করেন। বিষয়টিকে উপলদ্ধি করে অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌ’র উদ্যোগে এক ব্যতিক্রমধর্মী গেট-টুগেদারের আয়োজন করা হয়েছে।

 

এটি কোন সংগঠন বা কারো শুধুমাত্র একার উদ্যোগ নয়। মৌ’র পরিকল্পনা থেকেই এমন কিছু করার পরিকল্পনা করা হয়েছে। এখন থেকে ছোটপর্দার অভিনয়শিল্পীরা প্রতিমাসের যে কোন একটি সুবিধামতো দিনে নির্দিষ্ট একটি সময়ে নিজেদের মতো সময় কাটাবেন। এই আড্ডার বিশেষ কোন উদ্দেশ্য নেই। শুধু নিজেদের মতো করে সময় কাটানোই হচ্ছে এমন পরিকল্পনা করা।


 মৌ’র আহ্বানে প্রথমবারের মতো এমন আড্ডায় অংশগ্রহণ করতে গত ১১ মে বৃহস্পতিবার রাতে রাজধানীর নিকুঞ্জতে অবস্থিত নতুন রেস্টুরেন্ট ‘লা গ্রাসিয়া’তে উপস্থিত হয়েছিলেন বেশ ক’জন তারকা। যারা উপস্থি হয়েছিলেন তাদের মধ্যে অন্যতম হচ্ছেন নাট্যাঙ্গনের সিনিয়র তারকা দম্পতি রহমত আলী-ওয়াহিদা মল্লিক জলি, চিত্রনায়িকা শাবনাজ, অভিনেত্রী সাবেরী আলম,

নির্মাতা রায়হান খান ও তার স্ত্রী অভিইেত্রী নোভা, তারকা দম্পতি শাহেদ আলী-দীপা খন্দকার, শারমিন শিলা, হিল্লোল, লাক্স তারকাভিনেত্রী শানারেই দেবী শানু, ওয়াইবিসিএফ’র সেক্রেটারী কমল চৌধুরী ও তার স্ত্রী মুনা চৌধুরী, অভিনেত্রী মাসুদা বিজলী, নৃত্যশিল্পী ও অভিনেত্রী নমিরা’সহ আরো বেশ ক’জন। মৌ’র আহ্বানে তারকারা বেশ আন্তরিকতা নিয়েই এমন ঘরোয়া অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। মৌ বলেন,‘ আমি কৃতজ্ঞ যারা আমানর আহ্বানে আমার পরিকল্পনাকে সাড়া দিয়ে লা গ্রাসিয়াতে উপস্থিত হয়েছিলেন।


আমরা এখন থেকে প্রতি মাসেই এই লা গ্রাসিয়া’তেই নিজেদের মতো আড্ডায় মেতে উঠবো। কারণ এখানে পরিবশেটা খুব চমৎকার এবং খাবার দাবারও খুব ভালো। শিগগিরই আমরা আমাদের পরবর্তী সিডিউল সবাইকে জানিয়ে দেবো।’ ১১ মে অনেকেরই শুটিং থাকায় প্রথম আড্ডায় অনেকেই অংশগ্রহণ করতে পারেনি। তবে পরবর্তী আড্ডায় অনেক তারকাই অংশ্রগ্রহণ করবেন বলে জানালেন অনুষ্ঠানের উদ্যোক্তা তাহমিনা সুলতানা মৌ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top