সকাল ১০:০১, রবিবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ আইন-আদালত / দায়সারা মামলা নিল পুলিশ হাজারীবাগে ধর্ষণ, ভিডিও করে ইন্টারনেটে ফাঁস
দায়সারা মামলা নিল পুলিশ হাজারীবাগে ধর্ষণ, ভিডিও করে ইন্টারনেটে ফাঁস
আগস্ট ১২, ২০১৭

রাজধানীর হাজারীবাগে স্বামীর সাথে দ্বন্দের বদলা নিতে স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণ এবং এর ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় একটি চক্রের বিরুদ্ধে। ধর্ষকরা প্রভাবশালী হওয়ায় ধর্ষিতাকে ২০ দিন ঘুরিয়ে অবশেষে মামলা নিয়েছে হাজারীবাগ থানা পুলিশ। চলছে দায়সারা তদন্ত। ধর্ষকরা ঘুরে বেড়ালেও এ পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। উল্টা হেনস্তার শিকার হচ্ছেন ধর্ষিতা।

ধর্ষণের শিকার গৃহবধূর অভিযোগ, পারিবারিক শত্র“তার জের দরে গত ২৬ মার্চ হাজারীবাগ এলাকা থেকে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় একই এলাকার জুবায়ের খানসহ ৬/৭ জন। কামরাঙ্গীরচর এলাকার এক মাছের ঘেরে আটকে ধর্ষণ করা হয় তাকে। ধারণকরা হয় ধর্ষণের ভিডিও। বিষয়টি কাউকে জানানো হলে বা আইনী পদক্ষেপ নিলে ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়াসহ তার ছেলে- মেয়েকে অপহরণের হুমকি দেয় ধর্ষকরা। মানসম্মান ও সন্তানদের কথা ভেবে চারমাস নিশ্চুপ ছিলেন ভুক্তভোগী ওই নারী। সম্প্রতি ভিডিওটি ছড়িয়ে ইন্টারনেটে ছড়িয়ে পড়লে থানায় মামলা করতে যান তিনি। পুলিশ শুরু করে নয়ছয়। তাকে পড়তে হয় নানা বিড়ম্বনায়। পরে ১৫-২০ দিন ঘুরে গত ৩ আগষ্ট মুল অভিযুক্ত জুবায়েরসহ ৯ জনের বিরুদ্ধে মামলা নেয় পুলিশ।

হাজারীবাগ থানার ওসি জানান, ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণের বিষয়টি খতিয়ে দেখা হচ্চে। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। তবে ধর্ষনের শিকার নারীর মামলা নিতে বিলম্বের বিষয়ক প্রশ্নের জবাবে নিশ্চুপ ওসি। অন্যদিকে পুলিশের সহায়তা না পাওয়ায় আতঙ্কে দিন কাটছে ভুক্তভোগী নারী ও তার পরিবারের। আসামীরা প্রভাবশালী হওয়ায় নিরপাত্তা নিয়ে শঙ্কায় রয়েছেন তারা।

 

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top