ভোর ৫:৩৩, সোমবার, ২৩শে এপ্রিল, ২০১৭ ইং
/ বিনোদন / দশবছর পর ইমন সুজানা
দশবছর পর ইমন সুজানা
মার্চ ১৩, ২০১৭

বিনোদন প্রতিবেদক : এক দশক আগের কথা। বিজ্ঞাপনের জুটি হয়ে তারা পর্দায় হাজির হয়েছিলেন। এরপর কেটে গেছে দশটি বছর। আর তাদের দেখেননি দর্শক। বলা হচ্ছে সুমাইয়া জাফর সুজানা ও ইমনের কথা। দীর্ঘ অপেক্ষার অবসান হলো। আবারো জুটি বেঁধেছেন দুজন। এবার বিজ্ঞাপনে নয়। বিশেষ একটি খন্ড নাটকের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন সুজানা-ইমন। সম্প্রতি ‘প্রেমের পথে মায়াজালে’ শিরোনামে একটি নাটকের শুটিং শেষ করেছেন দুজন। এই নাটকেই এক দশক পর দেখা যাবে তাদের। সেজান নূরের রচনায় এটি পরিচালনা করেছেন বিইউ শুভ।

 রোমান্টিক ঘরনার এ নাটক প্রসঙ্গে সুজানা বলেন, শুরুতে গল্প নিয়ে বলি। নিঃসন্দেহে একটি ভালো গল্প। প্রেম-ভালোবাসানির্ভর গল্পের নাটক অনেক দেখেছেন দর্শক। তবে এতে ভিন্নতা আছে বলেই আমার মনে হয়। অনন্ত কাজ করে যতটুকু বুঝতে পেরেছি। এবার ইমন প্রসঙ্গে বলি। আমরা দশ বছর আগে একসঙ্গে কাজ করেছিলাম। বেশ ভালো একজন সহশিল্পী।

 দীর্ঘদিন পর আমরা আবারও জুটি বেঁধে কাজ করতে পেরেছি এটা অবশ্যই ভালো লাগার। আশা করি দর্শকরাও আমাদের এই জুটি ভালোভাবে গ্রহণ করবেন। ইমন বলেন, দেখতে দেখতে অনেকটা সময় পেরিয়ে গেছে। আমাদের সর্বশেষ দেখা হয়েছিল বিজ্ঞাপনচিত্রে। মানে একসঙ্গে ক্যামেরার সমানে দাঁড়িয়েছিলাম। মাঝে আমি চলচ্চিত্রে বেশি ব্যস্ত হয়ে পড়ি। যে কারণে একসঙ্গে আর কাজ করা হয়ে ওঠেনি। অবশেষে আমি ও সুজানা নাটকে আবার কাজ করলাম।

তিনি সত্যিই দারুণ একজন মানুষ। সহশিল্পী হিসেবেও অসাধারণ। আর ‘প্রেমের পথে মায়াজালে’ নাটকটির গল্পও বেশ চমৎকার। আশা করছি দর্শকের ভালো লাগবে। নাটকটিতে আরো অভিনয় করেছেন এস এম জনি, নজরুল, হিরো প্রমুখ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top