বিকাল ৪:২৬, বুধবার, ২৮শে জুন, ২০১৭ ইং
/ বিনোদন / তুষির বিপরীতে এবার নায়ক-গায়ক!
তুষির বিপরীতে এবার নায়ক-গায়ক!
মার্চ ১৩, ২০১৭

বিনোদন প্রতিবেদক : নাজিফা তুষি। রেদওয়ান রনির আলোচিত ছবি ‘আইসক্রিম’ দিয়ে যার ঝলমলে অভিষেক হয়। গেল বছর ২৯শে এপ্রিল মুক্তি পায় ছবিটি। এতে তুষির বিপরীতে ছিলেন দুই নবাগত নায়ক-উদয় এবং রাজ। প্রথম ছবি দিয়ে আরোচনায় এলেও গেল এক বছর অপেক্ষায় ছিলেন তিনি।

অসংখ্য নাটক-সিনেমার হাতছানি উপেক্ষা করেছেন মিষ্টি মেয়ে তুষি। এবার সেই দীর্ঘ অপেক্ষার পালা শেষ হচ্ছে। ফের তার ভক্তদের মন মাতাতে ঠিক এক বছর পর হাজির হচ্ছেন আবারো। তবে সেটি প্রেক্ষাগৃহের বড় পর্দায় নয়। এবার তিনি আসছেন অন্তর্জাল দুনিয়া মাতাতে।

 সঙ্গে এবারও থাকছে তার বিপরীতে দু’জন নবাগত মুখ। যার একজন নায়ক অন্যজন গায়ক! তুষি জানান, পর্দায় এবার তার বিপরীতে নায়ক হয়ে আসছেন র‌্যাম্পের জনপ্রিয় মুখ ইফতেখার জায়েব এবং রক গানের তরুণ কণ্ঠশিল্পী রনি। আর এই তিনজনে মিলে সম্প্রতি অংশ নিয়েছেন একটি মিউজিক্যাল ফিল্মে। যার নাম ‘না’। এর গল্পটি গড়ে উঠেছে ‘না’ শিরোনামের একটি মেলো রক গানকে ঘিরে।

ভাইকিংস ব্যান্ডের সেতু চৌধুরীর কথা-সুর-সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন রনি। আর এটিকে গল্পে রূপান্তর করে মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন মুস্তাফি শিমুল। টানা এক বছর পর আবারো দুই হিরোর বিপরীতে ফেরা প্রসঙ্গে তুষি বলেন, এটা বেশ মজার বিষয়, এবারো আমার বিপরীতে পর্দা ভাগাভাগিতে দু’জনকেই পেলাম। তবে এবারের বৈচিত্র একজন নায়ক আরেকজন গায়ক। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির সহযোগিতায় ‘না’ নির্মিত হয়েছে  প্রেক্ষাগৃহের ব্যানারে। যা চলতি মাসের ২৮ তারিখে মুক্তি পাচ্ছে সিএমভির ইউটিউব চ্যানেলসহ দেশের প্রায় সব ক’টি টিভি চ্যানেলে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top