বিকাল ৫:২৪, সোমবার, ২৯শে মে, ২০১৭ ইং
/ বিনোদন / তারকা দম্পতির ‘সব চরিত্র কাল্পনিক নয়’
তারকা দম্পতির ‘সব চরিত্র কাল্পনিক নয়’
এপ্রিল ২১, ২০১৭

বিনোদন প্রতিবেদক : তারকা দম্পতি মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই আবারো জুটিবদ্ধ হয়ে একটি ঈদের নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘সব চরিত্র কাল্পনিক নয়’। নাটকে বাস্তব জীবনের মতোই মোশাররফ করিম ও জুঁই স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে নাটকটির দৃশ্য ধারণের কাজ এরইমধ্যে শেষ হয়েছে। এটি নির্মাণ করেছেন তরুণ নাট্যনির্মাতা ফজলুল সেলিম। নাটকের গল্প নির্মাতা বলেন,‘ এ নাটকে মোশাররফ করিম একজন অভিনেতার চরিত্রে অভিনয় করেছেন।


 যে ধরনের চরিত্রে তিনি একের পর এক কাজ করছেন তাতে কাজ করতে তার আর ভালোলাগে না। চ্যালেঞ্জিং ভিন্ন ধরনের চরিত্রে কাজ করার খুব ইচ্ছে তার। যে কারণে সাধারণ চরিত্রে কাজ করা তিনি ছেড়ে দেন। এক সময় কাজ ছাড়ার কারণে অর্থনৈতিক সমস্যায় পড়েন তিনি। তার স্ত্রীও তাকে ছেড়ে চলে যায়। কিন্তু ভালো চরিত্রে , চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করার ক্ষুধা তার তারপরও কমেনা। এগিয়ে যায় নাটকের গল্প।’ নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন,‘ নিজের জীবনের সঙ্গে অনেকটাই সাদৃশ্যপূর্ণ একটি গল্পে অভিনয় করেছি। যে কারণে কাজটি করতে গিয়ে আমি গল্পের সাথে বেশ সম্পৃক্ত হয়ে পড়েছিলাম। বাস্তব জীবনের মতো গল্পেও আমার স্ত্রী জুঁই অভিনয় করেছেন আমার বিপরীতে।


 সবমিলিয়ে দারুণ একটি কাজ করলাম। বলা যায় দর্শকের কাছে অন্যরকম ভালোলাগার সৃষ্টি হবে এই নাটকটি দেখার পর। ’ রোবেনা রেজা জুঁই বলেন,‘ মোশাররফের সঙ্গে সবসময়ই কাজ করাটাকে আমার জন্য বাড়তি পাওনা হিসেবেই বিবেচনা করি। কারণ অভিনেতা হিসেবে মোশাররফ অনেক উঁচু মাপের অভিনেতা। যদিও আমি তার স্ত্রী। কিন্তু যখন সহশিল্পী হিসেবে মোশাররফকে পাই, তখন অভিনয়ের আরো অনেক কিছুই জানার সুযোগ থাকে আমার। তেমনই হয়েছে ফজলুল সেলিমের নির্দেশনায় সব চরিত্র কাল্পনিক নয় নাটকটিতে কাজ করে। ’ নির্মাতা জানান আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে। এতে আরো অভিনয় করেছেন শামীম জামান, আলভী’সহ আরো অনেকে। মোশাররফ করিমের প্রযোজনায় রোবেনা রেজা জুঁই সর্বশেষ অভিনয় করেছিলেন মোশাররফ করিমের সঙ্গে মারুফ মিঠুর নির্দেশনায় ‘তিনি আসবেন’ ধারাবাহিক নাটকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top