রাত ৮:৩৩, শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ বিনোদন / তাদের তিনজনের ‘বন্ধুর বালিকা’ এখন ‘বন্ধুর জন্য’
তাদের তিনজনের ‘বন্ধুর বালিকা’ এখন ‘বন্ধুর জন্য’
জুলাই ৮, ২০১৭

বিনোদন প্রতিবেদক : গেলো এপ্রিলে নির্মাতা আসিফ ইকবাল জুয়েল প্রথমবারের মতো নাঈম, ইরফান সাজ্জাদ ও মেহজাবিনকে নিয়ে নির্মাণ করেছিলেন বিশেষ নাটক ‘বন্ধুর বালিকা’। কিন্তু নিজের রচনায় নির্মিত এই নাটকটির নাম চ্যানেলে জমা দেবার পর পরিবর্তন করে করা হলো ‘বন্ধুর জন্য’।

নির্মাতা আসিফ ইকবাল জুয়েল জানান, ‘আমার লেখা গল্প অনুযায়ী বন্ধুর বালিকা নামটি বেশ চমৎকার ছিলো। কিন্তু শেষতক চ্যানেলের আগ্রহেই নামটি পরিবর্তন করতে হলো। এখনো যে নামটি রাখা হয়েছে তাও গল্পের সাথে বেশ মানিয়েই রাখা হয়েছে। এখন আমার নাটকের নাম বন্ধুর জন্য।

’ বন্ধুর জন্য নাটকে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন এই সময়ের আলোচিত অভিনেতা নাঈম, ফেয়ার অ্যা- হ্যা-সাম খ্যাত তরুণ দর্শকপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ এবং লাক্স সুপারস্টার তারকাভিনেত্রী মেহজাবিন চৌধুরী। আসিফ ইকবাল জুয়েল জানান চলতি মাসেই এনটিভিতে নাটকটি প্রচার হবার কথা রয়েছে। তবে তারিখ এখনো চুড়ান্ত হয়নি। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নাঈম বলেন,‘ গল্পটা সত্যিই অন্যরকম একটি গল্প। যে কারণে কাজটি করে বেশ ভালোলেগেছে।’ মেহজাবিন বলেন,‘ জুয়েল ভাইয়ের নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি। কাজটি আমি বেশ উপভোগ করেছি।

ইরফান সাজ্জাদ বলেন,‘ অনেক ধরনের গল্পেইতো কাজ করা হয়। কিন্তু এই নাটকের গল্পটা একটু অন্যরকম। যে কারণে আমরা তিনজনেই বেশ আন্তরিকতা নিয়ে কাজটি করেছি। ’ এদিকে ঈদ শেষ হলেও এখনো দেশের বাইরে আছেন মেহজাবিন চৌধুরী। অন্যদিকে নাঈম ও ইরফান সাজ্জাদ ঈদের পর ছুটি শেষে আবারো অভিনয়ে নিয়মিত হয়ে উঠেছেন। ছবি : আলিফ হোসেন রিফাত

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top