দুপুর ২:১০, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ দেশজুড়ে / ঠাকুরমায়ের শেষকৃত্যের পর সাপের কামড়ে শিশুর মৃত্যু
ঠাকুরমায়ের শেষকৃত্যের পর সাপের কামড়ে শিশুর মৃত্যু
আগস্ট ১২, ২০১৭

সাতক্ষীরা প্রতিনিধি : ঠাকুরমায়ের শেষকৃত্য শেষ হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই সাপের কামড়ে মৃত্যু হলো সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর গ্রামের শিশু সুপ্রভা মন্ডলের (১২)।  শনিবার সকাল ৮টার দিকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন।

মৃত সুপ্রভা মন্ডল কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর গ্রামের শচ্চীদানন্দ মন্ডলের মেয়ে ও শ্যামনগর উপজেলার নকীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

শ্যামনগর সরকারি মহসিন কলেজের বাংলা বিভাগের প্রধান অধ্যাপক শচ্চীদানন্দ মন্ডল জানান, পেশাগত কারণে তিনি দীর্ঘদিন শ্যামনগরে বসবাস করেন। অসুস্থ মা ভারতী মন্ডলকে দেখতে গত বৃহষ্পতিবার সন্ধ্যায় সপরিবারে তিনি বিষ্ণুপুর বাড়িতে আসেন। গত শুক্রবার দুপুর ১২টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার মা ভারতী রানী মন্ডলকে মৃত বলে ঘোষণা করেন। সন্ধ্যায় বাঁশতলা মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর তারা বাড়িতে চলে আসেন। রাতে তার সঙ্গে একই ঘরে শুয়ে ছিলো সুপ্রভা। শুক্রবার দিবাগত রাত দু’টার দিকে সুপ্রভা (১২) পেটে ব্যথা করছে বলে তাকে জানায়। কিছুক্ষণ পরে তার দম নিতে কষ্ট হচ্ছে ও গলা দিয়ে লালা আসছে বলে ইশারা করে তাকে জানায়। বিষয়টি বুঝে ওঠার আগেই সে মারাত্মক অসুস্থ হয়ে পড়ে। পরবর্তীতে শরীরের লক্ষণ বুঝে তারা জানতে পারেন যে সুপ্রভাকে সাপে কামড়িয়েছে। গতকাল শনিবার সকাল ৮টার দিকে তাকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এদিকে সুপ্রভার লাশ বাড়িতে নিয়ে গেলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাকে শেষ বারের মত দেখতে হাজারো মানুষ ভিড় জমায়।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top