সকাল ৯:১০, বুধবার, ২৯শে মার্চ, ২০১৭ ইং
/ বিনোদন / জয়ার বিসর্জন
জয়ার বিসর্জন
ডিসেম্বর ২০, ২০১৬

দুই বাংলার পরিচিত মুখ জয়া আহসান। বাংলাদেশের রুপালি পর্দার পাশাপাশি নিয়মিত টলিউড চলচ্চিত্রে অভিনয় করছেন । এবার তিনি অভিনয় করছেন ওপার বাংলার ‘বিসর্জন’ শিরোনামের চলচ্চিত্রে।  কৌশিক গাঙ্গুলি পরিচালিত এ সিনেমায় জয়ার বিপরীতে অভিনয় করছেন আবির। এতে পরিচালক কৌশিক নিজেও অভিনয় করছেন। সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবিটি লোগো পোস্টার।  ছবি প্রসঙ্গে নির্মাতা কৌশিক গাঙ্গুলি বলেন, ‘এ ছবির গল্পের মধ্যে একটা পুরোনো দিনের অনুভূতি আছে। এটি গ্রামের গল্প। এক বিধবা বাংলাদেশি মেয়ের সঙ্গে এক ভারতীয় পুরুষের প্রেম নিয়ে ছবির কাহিনি এগিয়েছে। সীমান্ত টেনে যে প্রেমকে ভাগ করা যায় না তা দেখানো হয়েছে।’

এদিকে, ‘বিসর্জন’ ছবির ডাবিংয়ে জয়ার অভিনয় দেখে অনেকেই চমকে গেছেন। কেউ কেউ তো বলছেন, পরের জাতীয় পুরস্কার তার বাঁধা। কিন্তু এই পুরস্কার তিনি পাবেন না দু’টো কারণে। এক, জয়া ভারতীয় নাগরিক নন। দুই, ছবিটা যদি দু’দেশের মধ্যে জয়েন্ট ভেঞ্চার হয়, তবেই সেই ছবির নায়ক-নায়িকা অন্য দেশের হলেও জাতীয় পুরস্কারের জন্য বিবেচিত হবেন।
‘বিসর্জন’ যেহেতু জয়েন্ট ভেঞ্চার নয়, তাই জয়া ভারতের জাতীয় পুরস্কারের জন্য বিবেচিত হবেন না।  এ ছবির প্রসঙ্গে জয়া আহসান বলেন,‘কৌশিকদার পরিচালনায় কাজ করার ইচ্ছা আমার বহুদিনের। এর আগে ‘আবর্ত’ ছবিতে তার সঙ্গে অভিনয় করেছি।  এবার তার পরিচালনায় অভিনয় করছি। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বাসিত আমি।’ ছবিটির সংগীতায়োজন করেছেন দোহারের কালিকা প্রসাদ। অপেরা মুভিজের ব্যানারে নির্মিত এ ছবিটি আগামী ১ বৈশাখ মুক্তি পাবে বলেও জানা গেছে। বর্তমানে বাংলাদেশি নির্মাতা নূরুল আলম আতিক নির্মাণ করছেন ‘লাল মোরগের ঝুটি’ শিরোনামের ছবিতে অভিনয় করছেন জয়া। কিছুদিন আগে দেশে এসে এ ছবির শুটিংয়ে অংশ নেন এই অভিনেত্রী। জয়া এবার থার্টি ফার্স্ট নাইট কাটাবেন সিডনিতে। এজন্য ৩১ ডিসেম্বর অস্ট্রেলিয়ায় অবস্থান করবেন জয়া।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top