সন্ধ্যা ৭:৪৯, বুধবার, ২৬শে এপ্রিল, ২০১৭ ইং
/ ময়মনসিংহ / জামালপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ
জামালপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ
নভেম্বর ২৩, ২০১৬

জামালপুরের সরিষাবাড়ীতে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আজ  বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তাপসী বেগম (২৪) ওই এলাকার লাভলু মিয়ার স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের আ. লতিফের ছেলে লাভলু মিয়ার (৩২) সঙ্গে পাঁচ বছর আগে সরিষাবাড়ী পৌরসভার বাউসি চন্দনপুর গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে তাপসী বেগমের বিয়ে হয়। বিয়ে পর থেকেই সংসারে নানা অশান্তি বিরাজ করছিল। লাভলু ভাটারা বাজারে ফলের ব্যবসা করায় তিনি স্ত্রী-সন্তান নিয়ে ভাটারা বাজারে একটি ভাড়া বাসায় থাকতেন।

মঙ্গলবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। বুধবার তাপসী বেগমকে গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর লাভলু একমাত্র মেয়ে সিনজিনকে (৩) নিয়ে এলাকা থেকে পালিয়ে যান।

নিহত তাপসীর বাবা তোফাজ্জল হোসেন ও মা রোজিনা বেগম জানান, তাপসীর স্বামী লাবলু মিয়া সম্প্রতি পার্শ্ববর্তী গ্রামের এক মেয়ের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। পরকীয়ায় বাধা দেওয়ায় লাবলু তার স্ত্রীকে প্রায়ই মারধর করতো। এছাড়া দীর্ঘদিন ধরে সে তাপসীর কাছে মোটা অঙ্কের যৌতুকের দাবিতেও নির্যাতন চালাতো।

যৌতুক না দেওয়ায় ও পরকীয়ায় বাধা দেওয়ায় পরিকল্পিতভাবে লাবলু তাকে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে বলে তারা অভিযোগ করেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালে পাঠিয়েছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top