ভোর ৫:৫৯, রবিবার, ২৪শে জুন, ২০১৭ ইং
/ বিনোদন / জন্মদিনে মালয়েশিয়ায় জেনি
জন্মদিনে মালয়েশিয়ায় জেনি
এপ্রিল ১২, ২০১৭

বিনোদন রিপোর্টার : গেলো সপ্তাহে মালয়েশিয়া গেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী জেনি। আজ তার জন্মদিন হলেও জন্মদিন উদ্যাপন করতে তিনি সেখানে যাননি। যাবার আগে কথা হয় তারসঙ্গে। জন্মদিন প্রসঙ্গে কথা বলতেই জেনি জানালেন এবারের জন্মদিনে তিনি দেশে থাকছেন না।

 

খুব ছোটবেলায় একবার সম্ভবত তার জন্মদিনে তিনি দেশের বাইরে ছিলেন। এই নিয়ে জন্মদিনে দেশের বাইরে থাকা হচ্ছে তার দ্বিতীয়বার। তবে জন্মদিনের কারণেই যে তিনি মালয়েশিয়ায় গেছেন বিষয়টি আসলে তেমন নয়। জেনির সঙ্গে তার স্বামী তানভীরও গেছেন।

 

 গেছেন উভয় পরিবারের আরো বেশ কয়েকজন। পরিবারের সদস্যদের চিকিৎসার কাজেই এবার জেনি তানভীরের মালয়েশিয়ায় সফর। আর যেহেতু জন্মদিন আজ, তাই হয়তো মালয়েশিয়ার মাটিতেই একটি কেক কাটা হতে পারে-এমনটাই জানালেন জেনি। জন্মদিন প্রসঙ্গে জেনি বলেন,‘ অভিনয়ের সাথে সম্পৃক্ত হবার পর থেকেই আমার বাবা মায়ের একটাই আবদার ছিলো, আমি যেন জন্মদিনে কখনো শুটিং না রাখি। একবার পরিচালক ফেঁসে যাওয়ায় শুটিং করতে হয়েছিলো।

 

তখন বাবা মা দু’জনই থুব মন খারাপ করেছিলেন। এরপর আর কখনো জন্মদিনে আমি শুটিং রাখিনি। সত্যি বলতে কী আমিও চাইনা আমার জীবনের বিশেষ এই দিনটিতে শুটিং রাখতে। কারণ এই দিনটি আমি আমার মতো করেই কাটাতে চেয়েছি সবসময়।

 

 আমার পরিবার এবং বিয়ের পর তানভীরের পরিবার দিনটিতে আমাকে যথেষ্ট আনন্দে রাখে। এটাইতো পাওয়া।’ লিভারব্রাদার্স ২০০৫ সালে যখন ইউনিলিভার’-এ পরিবর্তিত হয় সেই বছরই এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন জেনি। এটি নির্মাণ করেছিলেন অমিতাভ রেজা। এতে জেনির সহমডেল ছিলেন সঙ্গীতশিল্পী তাহসান। প্রথম বিজ্ঞাপনেই দু’জন বাজিমাত করেছিলেন।

 

এরপর জেনি অমিতাভ রেজার নির্দেশনাতে ‘প-স’র বিজ্ঞাপনে মডেল হন। মডেল হিসেবে আলোচনায় আসার পরপরই আশরাফুল আলম রিপনের নির্দেশনায় ‘এপিট ওপিট’ নাটকে অভিনয় করেন তিনি। জেনি অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ছিলো ‘রমিজের আয়না’। জেনি বর্তমানে বেশ কয়েকটি নতুন ধারাবাহিকে অভিনয় করছেন।

 

যারমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে সকাল আহমেদ’র ‘ফুল মহল’, মাসুদ মহিউদ্দিনের ‘মায়াবন বিহারিনী’, দীপংকর দীপনের ‘টক্কর’। অম্লান বিশ্বাসের ‘অনন্যা’ ধারাবাহিকে জেনি নাম ভূমিকায় অভিনয় করছেন যা একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হচ্ছে। জেনি এখন পর্যন্ত চলচ্চিত্রে অভিনয় করেননি। তবে জেনি বলেন,‘ অবশ্যই আমি চলচ্চিত্রে অভিনয় করতে চাই, সে ক্ষেত্রে ভালো স্ক্রিপ্ট চাই, চাই একটি ভালো চরিত্র। তবেই করবো।’ 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top