রাত ১০:৩২, বুধবার, ২৬শে জুলাই, ২০১৭ ইং
/ জাতীয় / জঙ্গিবাদ সম্পর্কে সতর্ক থাকার আহ্বান কাদেরের
জঙ্গিবাদ সম্পর্কে সতর্ক থাকার আহ্বান কাদেরের
ডিসেম্বর ২৮, ২০১৬

জঙ্গিবাদ সম্পর্কে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, জঙ্গিবাদের বিপদ এখনও শেষ হয়নি, এখনও আছে, এখনও ভয়ের কারণ আছে।

বুধবার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদের এক আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, জঙ্গিবাদ নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাও শঙ্কিত। জঙ্গিবাদ নিয়ে বিচলিত, উদ্বিগ্ন হওয়ার যথেষ্ঠ কারণ আছে। খন্ডখন্ড প্রতিবাদ করে হবে না, সবাইকে ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদের বিষবৃক্ষ উপড়ে ফেলতে হবে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর পুরো পরিবারকে ধ্বংস করা হয়েছে। কিন্তু চক্রান্ত এখনও শেষ হয়নি। চক্রান্ত এখনও চলছে। শেখ হাসিনাকে বহনকারী বিমানে যে ঘটনা ঘটলো সেটাকে হালকাভাবে উড়িয়ে দেওয়া যাবে না। এর আগে শেখ হাসিনাকে আক্রমণের জন্য ১৯ বার চেষ্টা হয়েছে।

বিমানের ঘটনা নিয়ে তা ২০ বার হলো। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সমালোচনা করে আওয়ামী লীগ নেতা কাদের বলেন, ষড়যন্ত্রের মধ্য দিয়ে যাদের জন্ম, ষড়যন্ত্রের মধ্য দিয়ে যাদের বিকাশ তারাই ষড়যন্ত্রের কথা বলেন। শেখ হাসিনা ষড়যন্ত্র করেন না, তিনি বার বার ষড়যন্ত্রের শিকার হয়েছেন। নারায়ণগঞ্জ নির্বাচন নিয়ে কিছু খুঁজে না পেয়ে বিএনপি নেত্রী এখন অন্ধকারে ঢিল মারছেন। তিনি বলেন, বাংলাদেশকে স্বাধীন করে বঙ্গবন্ধু ভুল করেননি। স্বাধীনতার ৪৫ বছরে পাকিস্তানকে সব সূচকে পেছনে ফেলেছে বাংলাদেশ। ২৫টি সূচকে পাকিস্তানের চেয়ে বাংলাদেশ এগিয়ে আছে। বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ডা. এস এ মালেকের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, বাংলা একাডেমির মহাপরিচালক শামসুজ্জামান খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আখতারুজ্জামান, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top