সকাল ৮:৫২, বুধবার, ২৬শে জুলাই, ২০১৭ ইং
/ দেশজুড়ে / চুয়াডাঙ্গায় স্বামীকে কুপিয়ে হত্যা : স্ত্রী আহত
চুয়াডাঙ্গায় স্বামীকে কুপিয়ে হত্যা : স্ত্রী আহত
মার্চ ১৬, ২০১৭

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নের পাকা গ্রামে দুর্বৃত্তের হামলায় আবুল কালাম (২৮) নামে একজন নিহত হয়েছেন। এ সময় তার স্ত্রী আনোয়ারা খাতুন আহত হয়েছেন। গত বুধবার দিবাগত রাত ৩টার দিকে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নের পাকা গ্রামের কলোনী পাড়ার খোকাই বিশ্বাসের ছেলে।

জানা যায়, ৭-৮ জনের একদল দুর্বৃত্ত তাদের বাড়িতে হামলা চালিয়ে ঘুমন্ত অবস্থায় আবুল কালাম ও তার স্ত্রী আনোয়ারা খাতুনকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপায়। এ সময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থলেই আবুল কালামের মৃত্যু হয়। এলাকাবাসী তার স্ত্রী আনোয়ারা খাতুনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। তবে তদন্তের পর সঠিক ঘটনা জানা যাবে। দুর্বৃত্তদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top