দুপুর ২:১০, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ Top News / চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত
চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত
জুলাই ১৯, ২০১৭

চট্টগ্রাম শহরে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন, যাকে ‘তালিকাভুক্ত সন্ত্রাসী’ বলছে র‌্যাব।বুধবার ভোর রাতে নগরীর পলোগ্রাউন্ড মাঠে গোলাগুলির এ ঘটনা ঘটে বলে র‌্যাব-৭ এর লেফটেন্যান্ট কমান্ডার আশেকুর রহমান জানান।

নিহত আবুল কালাম (২৫) ফেনীর সোনাগাজী উপজেলার বড় দরবেশ গ্রামের হোসেন আহমদের ছেলে। তিনি স্থানীয়ভাবে ‘ল্যাংরা কালাম’ নামে পরিচিত ছিলেন এবং একটি জলদস্যু দলের নেতৃত্ব দিয়ে আসছিলেন বলে র‌্যাবের ভাষ্য।

লেফটেন্যান্ট কমান্ডার আশেকুর জানান, পলোগ্রাউন্ড মাঠে একদল সশস্ত্র লোকের অবস্থানের খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল ভোরের দিকে সেখানে যায়।

“মাঠে থাকা সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় টহল দলের সঙ্গে আরও র‌্যাব সদস্য এসে যোগ দিলে দুই পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। কিছুক্ষণ পর সন্ত্রাসীদের অনেকে দেয়াল টপকে পালিয়ে গেলে মাঠে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।”

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম জানান, ভোরে গুলিবিদ্ধ অবস্থায় কালামকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব-৭ এর স্টাফ অফিসার এএসপি মিমতানুর রহমান বলেন, “কালাম একটি জলদস্যু দল চালাতেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের করা সন্ত্রাসীদের তালিকায় তার নাম ছিল।”

ঘটনাস্থল থেকে একটি একে-২২ রাইফেল, ৭.৬৫ ক্যালিবারের একটি বিদেশি পিস্তল এবং কিছু গুলি উদ্ধারের কথা জানিয়েছে র‌্যাব।

 

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top