সকাল ১০:২৫, সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ খেলাধুলা / গুরুতর নয় ওয়ার্নারের চোট
গুরুতর নয় ওয়ার্নারের চোট
আগস্ট ১৬, ২০১৭

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজকে সামনে রেখে দুই দলে বিভক্ত হয়ে তিন দিনের এক প্রস্তুতি ম্যাচের মধ্য দিয়ে নিজেদের ঝালিয়ে নিচ্ছে অস্ট্রেলিয়া দল। আর এ প্রস্তুতি ম্যাচে ব্যাট করতে নেমে হ্যাজেলহুডের বল হুক করতে গিয়ে মিস করেন ওয়ার্নার। বল গিয়ে আঘাত হানে তার ঘাড়ে। তবে বড় কোন দুর্ঘটনা হয়নি। সুস্থ আছেন অস্ট্রেলিয়ার এই ওপেনার।

ডারউইনে দুই দলে বিভক্ত হয়ে নিজেদের ঝালিয়ে নিচ্ছে অস্ট্রেলিয়া দল। স্টিভেন স্মিথ একাদশের বিপক্ষে ব্যাট করতে নেমে হ্যাজেলহুডের বল হুক করতে গিয়ে মিস করেন ওয়ার্নার। আর বল গিয়ে আঘাত হানে তার ঘাড়ে। সঙ্গে সঙ্গে সে মাটিতে বসে পড়েন। পরে অস্ট্রেলিয়া দলের ডাক্তার রিচার্ডের সঙ্গে ওয়ার্নার মাঠ থেকে বেরিয়ে যান।

এদিকে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, ‘ ব্যাট করতে নেমে গলায় আঘাত পেয়ে মাঠ ছাড়ার পর ডেভিড ওয়ার্নার সুস্থ আছেন। মেডিক্যাল পরীক্ষায় সে পাস করেছেন। বুধবার সকালে মাঠে নামতে পারেন তিনি।’

উল্লেখ্য, দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ১৮ তারিখ ঢাকায় পা রাখবে স্মিথ বাহিনী। আর ২৭ আগস্ট থেকে মিরপুরের শেরে বাংলায় শুরু হবে দুই দলের প্রথম টেস্ট। আর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট শুরু হবে ৪ সেপ্টেম্বর।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top