রাত ২:৪৫, শনিবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ বিনোদন / গান গাইলেন অরুনা বিশ^াস
গান গাইলেন অরুনা বিশ^াস
ডিসেম্বর ২৭, ২০১৬

 

বিনোদন প্রতিবেদক  : অরুনা বিশ^াসকে সবাই একজন অভিনেত্রী হিসেবেই চিনেন। কিন্তু এর বাইরে যে তিনি খুব ভালো একজন নৃত্যশিল্পী এবং গায়িকাও বটে এটা অনেকেরই অজানা।

 ছোটবেলায় নাচে এবং গানে গোল্ড মেডেল পেয়েছিলেন তিনি। কিন্তু বড়বেলায় এসে চলচ্চিত্রের নায়িকা হবার কারণে নাচের সাথে সম্পৃক্ততা থাকলেও গান চলে যায় অনেকদূরে। সেই গানের দিনগুলোতেই আবার ফিরে গিয়েছিলেন গুণী এই অভিনেত্রী। গত সোমবার বাংলাদেশ বেতারের একটি সাক্ষাৎকার ভিত্তিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তিনি। আর সেখানেই তিনি সাক্ষাৎকারের ফাঁকে ফাঁকে মেঘ বলেছে যাবো যাবো, আনন্দধারা বহিছে ভুবনে, ভালোবাসা যতো বড় জীবন ততো বড় নয়’সহ নিজের অভিনীত কয়েকটি চলচ্চিত্রের গান পরিবেশন করেন।

 অরুনার কন্ঠে গান শুনে উপস্থিত সবাই তাকে গানে নিয়মিত হবারও পরামর্শ দেন। অরুনা বলেন,‘ সত্যি বলতে কী অনেক সময়ই ইচ্ছে করে গান গাইতে। কিন্তু সেই সময় কী আর আছে! নেই, তারপরও হয়তো হঠাৎ কোন একদিন মৌরকি কোন গান গেয়েও ফেলতে পারি। মানুষের মনতো, তাই কোনকিছুই আগে থেকে বলাটা মুশকিল। দেখা যাক ভবিষ্যতে কী হয়। তবে সবার কাছে দোয়া চাই যেন সবসময় সুস্থ থাকি, ভালো থাকি।

]’ গানে অরুনার হাতেখড়ি তার বাবা অমলেন্দু বিশ^াসের কাছে। এরপর তিনি ওস্তাদ জগদানন্দ বড়–য়া মৃন্ময় দাশ গুপ্তের কাছে সঙ্গীতে তালিম নেন। তাই গান তার বেশ আয়ত্ত্বেই রয়েছে। এদিকে আজ রাত ১১.৩০ মিনিটের ফ্লাইটে কানাডা যাচ্ছেন অরুনা বিশ^াস। বেশকিছুদিন থাকবেন সেখানে। এরপর দেশে ফিরে আবারো অভিনয়ে নিয়মিত হবেন তিনি। তবে কানাডা যাবার আগে তিনি তার অভিনীত ধারাবাহিক নাটকগুলোর শুটিং-এ অংশ নিয়ে ধারাবাহিকের প্রচারের ধারাবাহিকতা রেখে গেছেন। 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top