সকাল ১০:৩৫, বৃহস্পতিবার, ২৭শে জুলাই, ২০১৭ ইং
/ বিনোদন / গানে, অভিনয়ে আর উপস্থাপনার স্বাগতা
গানে, অভিনয়ে আর উপস্থাপনার স্বাগতা
জুলাই ১৫, ২০১৭

বিনোদন প্রতিবেদক : ২০১৫ সালের ২৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন স্বাগতা। বিয়ের আগে বেশ কয়েকটি ধারাবাহিক নাটকে কাজ করলেও বিয়ের পর আর নতুন কোন ধারাবাহিকে তাকে অভিনয়ে দেখা যায়নি। বর্তমানে তিনি নতুন একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। নজরুল ইসলাম রাজু পরিচালিত এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘সানফ্লাওয়ার’এ তিথি চরিত্রে অভিনয় শুরু করেছেন তিনি।

গেলো ঈদে স্বাগতা অভিনীত আলোচিত নাটকের মধ্যে ছিলো সাত পর্বের ধারাবাহিক নাটক ‘সুলতান’ ও খ- নাটক ‘হিরু ভাইয়ের হিরোইন’। তবে নাটকে অভিনয়ের চেয়ে উপস্থাপনাতেই উপস্থিতি ছিলো তার চোখে পড়ার মতো। রমজান মাসজুড়ে ইফতার বিষয়ক বিশেষ অনুষ্ঠান স্বাগতার উপস্থাপনাতেই প্রচার হয়েছে এটিএন বাংলায়।

 বিটিভিতে চার পর্বের বিশেষ ‘ছায়াছন্দ’, এনটিভিতে জেমসের সঙ্গীত বিষয়ক অনুষ্ঠান এবং এশিয়ান টিভিতে ‘এশিয়ান মিউজিক ঈদ স্পেশাল’র উপস্থাপনা করেন তিনি। স্বাগতা বলেন,‘ অভিনয় করতে ভীষণ ভালোলাগে। তবে এবারের ঈদে উপস্থাপনা বেশ উপভোগ করেছি আমি।

যতোগুলো অনুষ্ঠানের উপস্থাপনা করেছি প্রত্যেকটির জন্যই বেশ সাড়া পেয়েছি। ’ স্বাগতা ‘সানফ্লাওয়ার’ এর আগে মাতিয়া বানু শুকুর ‘ধন্যি মেয়ে’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। বিয়ের আগে তিনি বারোটি ধারাবাহিকে অভিনয় করতেন। কিন্তু বিয়ের পর নিজেকে নিয়ে এতোটাই ব্যস্ত হয়ে উঠলেন যে অভিনয়ে তাকে কম পাওয়া যায়। এদিকে গত পাঁচ মাস যাবত স্বাগতা বাংলা ভিশনে প্রচার চলতি ‘সোনালী দিনের রূপালী গল্প’ অনুষ্ঠানের উপস্থাপনা করছেন।

অনুষ্ঠানটির ভিন্নতা এখানেই যে , যে সিনেমা সম্পর্কে তথ্য দেয়া হয় সেই সিনেমার নায়িকার মতো সেজে পর্দায় উপস্থিত হন স্বাগতা। এরইমধ্যে অনুষ্ঠানটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। ছোটবেলায় স্বাগতা ‘লিনজা’ , ‘সতীপুত্র আব্দুল্লাহ’, ‘সম্মান’ এবং ‘টপ মাস্তান’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। বড়বেলায় এসে তিনি অভিনয় করেন জয়নাল আবেদীনের ‘শত্রু শত্রু খেলা’, নায়ক রাজ রাজ্জাকের ‘কোটি টাকার ফকির’ এবং কাজী হায়াতের ‘অশান্ত মন’ চলচ্চিত্রে।

আখতারুজ্জামানের ‘সূচনা রেখার দিকে’ চলচ্চিত্রেও অভিনয় করেছিলেন। কিন্তু চলচ্চিত্রটি আজো মুক্তি পায়নি। স্বাগতার গানের অ্যালবাম হচ্ছে ‘মুহিনের ঘোড়াগুলি’, ‘স্বপ্নচূড়া’, ‘মহাকাল’ ,‘ভালোবাসি তোমাকে’। স্বাগতা প্রথম অভিনয় করেন আব্দুল্লাহ আল মামুন নির্দেশিত ‘এক জনমে’ ধারাবাহিকে। তার প্রথম একক নাটক ইউসুফ হোসেন অর্ক’র ‘ইচ্ছে পূরণ’।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top