সকাল ৬:০৮, সোমবার, ২৯শে মে, ২০১৭ ইং
/ খুলনা / খুলনায় ‘বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত সন্ত্রাসী’ নিহত
খুলনায় ‘বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত সন্ত্রাসী’ নিহত
মে ২০, ২০১৭

খুলনা নগরীতে কথিত বন্দুকযুদ্ধে হত্যাসহ একাধিক মামলার এক আসামি নিহত হয়েছেন, যিনি তালিকাভুক্ত সন্ত্রাসী বলে পুলিশ জানিয়েছে। শুক্রবার গভীর রাতে নগরীর পশ্চিম টুথপাড়া খ্রিস্টানপাড়া বালুর মাঠে এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হন বলে সদর থানা পুলিশের দাবি।

নিহত মুনসী রাজু (২৮) পশ্চিম টুথপাড়া দারোগা বস্তির বাসিন্দা।

রাজু শীর্ষ সন্ত্রাসী গ্রেনেড বাবুর সেকেন্ড ইন কমান্ড। তার বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, চাঁদাবাজিসহ পঁচাটি মামলা রয়েছে বলে সদর থানার ওসি এমএম মিজানুর রহমান জানান।

ওসি মিজানুর বলেন, রাত সাড়ে ৩টার দিকে মুনসীর নেতৃত্বে ১০/১২ জনের একদল ডাকাত খ্রিস্টানপাড়া বালুর মাঠে একত্রিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে অভিযান চালালে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়।

“কিছুক্ষণ পর তারা পিছু হটলে ঘটনাস্থলে মুনসী রাজুকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভোর ৪টা ১০ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

নিজেদের গুলিই রাজুর মাথা ও বুকে লেগে মারা গেছে বলে দাবি ওসি মিজানুরের। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, তিনটি পিস্তলের গুলি, কয়েকটি চাইনজ কুড়াল ও রাম দা উদ্ধার করা হয় বলে জানান তিনি।

ওসি বলেন, গেলাগুলিতে তিনি নিজে এবং চার কর্মকর্তা আহত হয়েছেন। অপর আহতরা হলেন এসআই সুজিত কুমার, এসআই মিহির কুমার, এএসআই সরোয়ার হোসেন ও এএসআই কমল কান্তি।

তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় বলে জানান তিনি। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top