বিকাল ৫:০৯, রবিবার, ২৬শে মার্চ, ২০১৭ ইং
/ রাজনীতি / খালেদা জিয়া মিথ্যাচার বিদ্বেষমূলক : ড. হাছান
খালেদা জিয়া মিথ্যাচার বিদ্বেষমূলক : ড. হাছান
জানুয়ারি ৩, ২০১৭

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া মিথ্যাচারে নিজের অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছেন। মিথ্যা বলা খালেদা জিয়ার চিরাচরিত অভ্যাস। ছাত্রদলের এক সভায়ও তিনি যথারীতি তা অব্যাহত রেখেছেন। সেদিন তিনি চরম মিথ্যাচার এবং বিদ্বেষমূলক বক্তব্য রেখেছেন।  মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

গাইবান্ধার সুন্দরগঞ্জের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের হত্যাকান্ড নিয়ে হাছান মাহমুদ বলেন, আমাদের প্রাথমিক ধারণা- এর পেছনে জামায়াত ও জঙ্গিগোষ্ঠী জড়িত। আর এ দেশে জামায়াত ও জঙ্গিদের প্রধান মদদদাতা বিএনপি ও দলনেত্রী খালেদা জিয়া।

তিনি বলেন, ২০০১-০৬ সাল পর্যন্ত সময়কালে আহসানউল্লাহ মাস্টার ও কিবরিয়ার মতো সংসদ সদস্যকে হত্যা করা হয়েছে। কিন্তু সে সময় বিএনপি এ ব্যাপারে সংসদে নিন্দা প্রস্তাব আনাতো দূরের কথা, শোক প্রস্তাব পর্যন্ত সংসদে আনেনি। হাছান মাহমুদ বলেন, সম্প্রতি দেশে অনুষ্ঠিত স্থানীয় পরিষদ নির্বাচন এবং কয়েকদিন আগে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের পর বিএনপি উপলব্ধি করতে পেরেছে যে অগ্নি সন্ত্রাসের কারণে তাদের জনপ্রিয়তা তলানিতে গিয়ে ঠেকেছে। এ অবস্থা থেকে মুক্তি পাওয়ার জন্য খালেদা জিয়া এখন মিথ্যাচারের আশ্রয় নিয়েছেন। তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরোশন নির্বাচনে পরাজয়ের মাধ্যমে বিএনপি জনপ্রিয়তা যে তলানীতে তা তারা উপলব্ধি করতে পেরেছে।  সেটি থেকে মুক্ত হওয়ার জন্য তারা আওয়ামী লীগের নামে মিথ্যাচার করছে।  আপনারা মিথ্যাচার না করে জনগণের কাছে ক্ষমা চেয়ে নিয়মতান্ত্রিক রাজনীতিতে ফিরে এসে দলকে ঢেলে সাজান। এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top