রাত ১২:৪৭, রবিবার, ১৯শে আগস্ট, ২০১৭ ইং
/ চট্টগ্রাম / খাগড়াছড়িতে প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে নিহত
খাগড়াছড়িতে প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে নিহত
মে ১২, ২০১৭

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি সদর উপজেলায় প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে; আহত হয়েছেন একই পরিবারের আরও দুইজন। হামলার পর থেকে ওই পরিবারের সাত বছরের এক শিশু নিখোঁজ রয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে। সদর থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, দেবতাপুকুর থলিপাড়া এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যার পর হতাহতের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন – থলিপাড়ার চিরঞ্জিত ত্রিপুরা (৫৫) ও ছেলে কর্ণ ত্রিপুরা (৩০)। আর আহত হয়েছেন চিরঞ্জিতের স্ত্রী ভবেলক্ষ্মী (৪৫) ও কর্ণর স্ত্রী বিজলী (২৮)। আহত বিজলী  বলেন, সন্ধ্যার পর তারা পরিবারের সবাই মিলে রাতের খাবার খাচ্ছিলেন।


এ সময় ইউনিয়ন পরিষদ সদস্য কালিবন্ধু ত্রিপুরা ও ২০-৩০ জন লোক আমাদের ওপর অতর্কিতে হামলা করে। হামলার পর থেকে আমার ছেলে যুবরাজ ত্রিপুরাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। হামলাকারীরা বাড়িঘর ভাংচুরসহ লুটপাট করেছে। খাগড়াছড়ি সদর হাসপাতালের চিকিৎসক অনুতোষ চাকমা জানান, বাবা-ছেলের মাথা ও পায়ে গুলি করা হয়েছে। মাথায় গুলি করায় তাদের মৃত্যু হয়। আহত দুইজনের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। বিজলীর অভিযোগ বিষয়ে ওসি হান্নান  বলেন, কালাবন্ধু ত্রিপুরার সঙ্গে চিরঞ্জিত ত্রিপুরার জমির বিরোধ ছিল। নির্বাচনী বিরোধ আছে বলেও স্থানীয়রা জানিয়েছে।


 পুলিশ ঘটনা তদন্ত করছে। অতিরিক্ত পুলিশ ও সেনাবাহিনী রাত থেকে ঘটনাস্থলসহ আশপাশের এলাকা ঘিরে রেখেছে বলে জানিয়েছেন ওসি হান্নান। তিনি বলেন, রাতেই পুলিশ সুপার আলী আহমদ খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ কালিবন্ধুসহ হামলাকারীদের খুঁজছে। ঘটনার পর থেকে একাধিকবার চেষ্টা করে কালিবন্ধুর মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে। এর আগে গত ৩ মে খাগড়াছড়ি শহরের শহীদ কাদের সড়কে চিরঞ্জিতের ওপর হামলা করে কয়েকজন মুখোশধারী। এতে তিনি মাথায় আঘাত পেয়ে খাগড়াছড়ি হাসপাতালে চিকিৎসা নেন। কদিন আগে সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top