সকাল ১০:৩০, বৃহস্পতিবার, ২৭শে জুলাই, ২০১৭ ইং
/ বিনোদন / কাজল ঘোষের নির্দেশনায় চলচ্চিত্রে অনন্যা রুমা ও শতাব্দী ওয়াদুদ
কাজল ঘোষের নির্দেশনায় চলচ্চিত্রে অনন্যা রুমা ও শতাব্দী ওয়াদুদ
জুলাই ৭, ২০১৭

অভি মঈনুদ্দীন : সাংবাদিক কাজল ঘোষ এবারই প্রথম চলচ্চিত্র নির্মাণ করছেন। ‘উর্দি’ নামক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির নির্মাণ কাজ তিনি শুরু করেছেন গতকাল সকাল থেকে বিএফডিসিতে ফেলা একটি সেট-এ। বহুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমাটোগ্রাফার মাহফুজুর রহমান খান ‘উর্দি’র বিভিন্ন দৃশ্য ধারণের কাজ করছেন। হরিপদ দত্তের রচনায় এবং কাজল ঘোষের চিত্রনাট্য ও পরিচালনায় ‘উর্দি’তে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন অনন্যা রুমা ও শতাব্দী ওয়াদুদ। ভিয়েতনাম যুদ্ধ থেকে আসা একটি শার্ট ঘটনাক্রমে একজন রিক্সাওয়ালার ক্রয় করা নিয়েই এগিয়ে যায় ‘উর্দি’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গল্প।

 এতে রিক্সাওয়ালার চরিত্রে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ এবং একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন অনন্যা রুমা। এটি নির্মাণ করা প্রসঙ্গে কাজল ঘোষ বলেন,‘ এটি আমার জীবনের প্রথম নির্মাণ কাজ। সত্যিই এক অন্যরকম অনুভূতি কাজ করছে আমার মনে। নিজের নতুন একটি পরিচয় হলো আমার। তবে এটিই প্রথম এবং এটিই শেষ কী না তা বলতে পারছিনা। চেষ্টা করছি যথেষ্ট আন্তরিকতা নিয়ে কাজটি করতে।

 ’ শতাব্দী ওয়াদুদ বলেন,‘ গল্পটা দারুণ। আমি খুবই আন্তরিকতা নিয়ে মনোযোগ দিয়ে কাজটি করছি।’ অনন্যা রুমা বলেন,‘ কাজল আমার খুব ভালো একজন বন্ধু। তার প্রথম নির্মাণ কাজের সাথে সম্পৃক্ত থেকে ভীষণ ভালোলাগছে আমার, সেটা যেভাবেই থাকছি। ’ কাজল ঘোষ জানান শিগগিরই এটি ইউটিউবে এবং বিভিন্ন চলচ্চিত্র উৎসবে এটি প্রদর্শন করা হবে। ‘উর্দি’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে আরো অভিনয় করছেন জয়িতা মহলানবিশ। ‘উর্দি’র শুটিং শেষ হবে আজ। ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top