রাত ২:৫৮, সোমবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ বিনোদন / ‘কফি উইথ করণ’ দেখেন না কঙ্গনা!
‘কফি উইথ করণ’ দেখেন না কঙ্গনা!
December 27th, 2016

 

বিনোদন ডেস্ক :  বরাবরই একটু বেশিই অকপট জবাব দেন বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত। যেমন অকপট জবাব দেন, তেমনই মজা করতেও পছন্দ করেন, আবার বিতর্কিত মন্তব্যও করেন।

সেই ধারাবাহিকতায় ‘কফি উইথ করণ’ প্রসঙ্গেও অকপট জবাব দিলেন নায়িকা। তিনি নাকি অনুষ্ঠানটি দেখেনই না! সম্প্রতি চলা বলিউড পরিচালক করণ জোহরের টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ আসার আমন্ত্রণ জানানো হয়েছিল এই অভিনেত্রীকে। দর্শকরাও কঙ্গনাকে দেখার অপেক্ষা করে আছেন। কিন্তু খবর পাওয়া গেছে, এতটাই ব্যস্ত রয়েছেন ‘কুইন’, যে তিনি হয়তো এখনই ‘কফি উইথ করণ’-এ আসতে পারবেন না। ভারতের একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী, কঙ্গনা ‘কফি উইথ করণ’-এ আসা প্রসঙ্গে জানিয়েছেন, তিনি এখন কাজ নিয়ে খুবই ব্যস্ত।

 তাই তিনি নিজেও জানেন না, যে তিনি আসতে পারবেন কী না। কঙ্গনা বলেন, ‘আসলে আমি কখনও ‘কফি উইথ করণ’ দেখিনি। তাই জানি না এই অনুষ্ঠানে সঙ্গীকে নিয়ে আসার মাপদ-টা ঠিক কী।’ কঙ্গনা রানাওয়াত তিনটি জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী হলেও, তিনি একেবারেই সোশ্যালাইজ নন। তাকে কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও দেখা যায় না। বিভিন্ন কারণে তিনি খবরের শিরোনামে থাকেন। কখনও বিতর্ককে ঘিরে, আবার কখনও তার অসাধারণ অভিনয়ের কারণে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :