সকাল ৬:৩৯, সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং
/ দেশজুড়ে / এমপি লিটন দুর্বৃত্তদের গুলিতে নিহত
এমপি লিটন দুর্বৃত্তদের গুলিতে নিহত
ডিসেম্বর ৩১, ২০১৬

সুন্দরগঞ্জ ও রংপুর প্রতিনিধি: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৭টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালের অপারেশন থিয়েটারে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সন্ধ্যা পৌনে ছয়টার দিকে এমপির বামনডাঙ্গার সর্বানন্দ ইউনিয়নের মাস্টারপাড়াস্থ নিজ বাসায় এঘটনা ঘটে।

জানা যায়, শনিবার সন্ধ্যা আনুমানিক ৬ টার সময় এমপি লিটন সর্বানন্দ ইউনিয়নের মাস্টারপাড়াস্থ গ্রামের নিজ বাড়ির অতিথি কক্ষে বসে ছিলেন। মুখোশধারী তিন দুর্বৃত্ত     মোটরসাইকেলযোগে এমপির বাড়ির উঠানে এসে গাড়ি রেখে অতিথি কক্ষে ঢুকে এমপিকে লক্ষ্য করে পরপর ৩টি গুলি ছুড়ে দ্রুত সটকে পড়ে। গুলি ৩টি তার বুকে ও পায়ে লাগে। এরপরই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গুলির শব্দ শুনে বাড়ির লোকজন ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তাকে আইসিইউতে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ খবর ছড়িয়ে পড়লে উপজেলা শহরসহ বিভিন্ন এলাকায় থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়।

এদিকে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে এবং দুর্বৃত্তদের গ্রেফতারের দাবিতে বামনডাঙ্গা ও উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল-সমাবেশ করছেন অওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা। এমপির শ্যালক সৈয়দ বদিউল কারেমিন বাদল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আনুমানিক সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটের সময় তিনি মারা যান। তাকে বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে নেয়া হয়েছে।

এমপির লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন তার স্ত্রী খুরশিদ জাহান ও পরিবারের সদস্যরা। এমপি নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন দলের নেতাকর্মীরা। তারা খুনিদের শনাক্ত ও দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।
এর আগে ৬টা ১০ মিনিটের সময় তাকে নিজ বাড়ি থেকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

 

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top