রাত ১:৫০, রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / একসঙ্গে এই প্রথম মীর সাব্বির, অপূর্ব, নাদিয়া ও মম
একসঙ্গে এই প্রথম মীর সাব্বির, অপূর্ব, নাদিয়া ও মম
সেপ্টেম্বর ১২, ২০১৭

অভি মঈনুদ্দীন : জনপ্রিয় নাট্যাভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব’র অভিনয় জীবনের সেরা সময়ই যেন পার করছেন এখন। কারণ মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বড় ছেলে’ টেলিফিল্মে অপূর্ব এবং মেহজাবিনের অনবদ্য অভিনয় দারুণভাবে প্রশংসিত হচ্ছে ঈদের দিন থেকে প্রতিদিন। যারাই নাটকটি দেখছেন তারাই অপূর্ব এবং মেহজাবিনের অভিনয়ের প্রশংসা করছেন। বিশেষ করে ফেসবুকে তাদের দু’জনের অভিনয়ের প্রশংসা প্রতিনিয়তই বেড়ে চলেছে। অভিনেতা অপূর্ব দর্শকের প্রতি এবং পুরো ইউনিটের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে গত সোমবার তার ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন। এদিকে এবারই প্রথম অপূর্ব মীর সাব্বির, নাদিয়া ও মম’র সঙ্গে একই ধারাবাহিকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘বিড়ম্বনা’। এটি রচনা ও পরিচালনা করেছেন এ জাবির রাসেল।

 নাটকের গল্প প্রসঙ্গে মীর সাব্বির বলেন,‘ দুই বন্ধু বিশেষ দিনে ঘুরতে যায় কক্সবাজার। কিন্তু বাসে কিছুটা দেরি হওয়াতে হোটেলে গিয়ে রুম না পাওয়ায় হোটেলের কড়িডোরে থাকার প্ল্যান করে তারা। এরই মধ্যে পাশে কয়েকটি মেয়ে এসে একই ঘটনায় পরে এবং তারাও হোটেলের কড়িডোরে থাকে। এদের সাথে দুই বন্ধুর বাসেই দেখা হয়েছিলো আসার পথে। কিন্তু দেখাটা ঝগরাটে ভাবের। এক পর্যায়ে কিছুটা প্রেম হয়, বাড়িতেও ফিরে। কিন্তু বাড়িতে আসার পর গ্রামের লোকজন তাদের বিয়ে করিয়ে দেয়। চলে আসে তারা শহরে। কিন্তু বাড়ি ভাড়া নিতে পারে না। বিয়ের পেপারস চায় বাড়িওয়ালা।

 এগিয়ে যাবে নাটকের গল্প। জাবির বেশ যতœ করেই নাটকটি নির্মাণ করেছে। বাকীটা দর্শকের উপর নির্ভর করছে। ’ অপূর্ব বলেন,‘ জাবিরের নির্দেশনায় আগেও অভিনয় করেছি। ভালো কাজ নির্মাণের চেষ্টাটা তারমাঝে বেশ প্রবল। আমরা সবাই বেশ আন্তরিকতা নিয়ে কাজটি করেছি।’ নাদিয়া বলেন,‘ গল্পটা বেশ মজার। দর্শক উপভোগ করবেন-এটা নিশ্চিত বলতে পারি।’ মম বলেন,‘ আমি সবসময়ই ভালো স্ক্রিপ্ট পেলে ধারাবাহিক নাটকে কাজ করি। জাবিরের এই নাটকের গল্প ভাবনাটা ভালোলেগেছে। আমরা বেশ মজা করতে করতেই শুটিং করেছি। আশাকরি ভালোলাগবে দর্শকের।

 আসছে ২৬ সেপ্টেম্বর থেকে প্রতি বাংলা ভিশনে মঙ্গল ও বুধবার রাত ৯.০৫ মিনিটে বিরতিহীনভাবে প্রচার হবে। গেলো ঈদে মীর সাব্বির নির্দেশিত ও অভিনীত ‘বাপ বেটা মডার্ণ’ ও ‘কাইল্যা চোরা’ নাটক দুটি দর্শকের কাছে ছিলো ভীষণ উপভোগ্য। অন্যদিকে মম’র অনবদ্য অভিনীত তানিয়া আহমেদ’র ‘ছায়া’, শিহাব শাহীনের ‘সোলমেইট’, মাহমুদুর রহমান হিমির ‘জলে তার ছায়া’ দর্শকনন্দিত হয়েছে। সকাল আহমেদ’র নির্দেশনায় মাহফুজ আহমেদ’র বিপরীতে ‘তোমার জন্য ২০০ কাঠবেলি’তে নাদিয়ার প্রাণবন্ত অভিনয়ে মুগ্ধ হন দর্শক। ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top