বিকাল ৫:১১, শনিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / একসঙ্গে উপস্থাপনায় দেবাশীষ-স্বাগতা
একসঙ্গে উপস্থাপনায় দেবাশীষ-স্বাগতা
জুলাই ১২, ২০১৭

অভি মঈনুদদ্দীন : আগামী  ১৫ জুলাই রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলী লাইভ ইন ঢাকা’ শিরোনামের কনসার্ট। এই কনসার্টে অংশগ্রহনের জন্য ঢাকা আসছেন বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শর্মিলা ঠাকুর ও ভারতের জনপ্রিয় গায়ক ও সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলী। এই অনুষ্ঠানের উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস ও স্বাগতা।

বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানের আয়োজক ও চ্যানেল লাইভ এন্টারটেইনম্যান্ট’র সি ই ও অনন্যা রুমা। অনুষ্ঠানে উপস্থাপনা করা প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘আমি বলিউডের নায়ক রাজেশ খান্নার ভীষণ ভক্ত। রাজেশ খান্নার বিপরীতে বহু চলচ্চিত্রে অভিনয় করেছেন শর্মিলা ঠাকুর। আবার রবীন্দ্র ঠাকুরের নাতনী তিনি।

 বাংলা ভাষার চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। সবমিলিয়ে কেন যেন মনে হয় শর্মিলা ঠাকুর আমাদেরই একজন। সেই প্রিয় মানুষটি আমার সামনে বসে থাকবেন , আর আমি তারই সামনে তাকে তুলে ধরবো এটা ভাবতেই আমার ভীষণ আনন্দ হচ্ছে। আমি আয়োজক কমিটির প্রতি ভীষণ কৃতজ্ঞ। সেইসাথে আমি অনুষ্ঠানটিতে অংশগ্রহণের জন্য নিজেকে প্রস্তুতও করছি।’ স্বাগতা বলেন,‘ অনন্যা রুমা আপুর প্রতি কৃতজ্ঞ যে তিনি আমাকে এই অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত রেখেছেন। কিছুটা ভয়তো কাজ করছেই , কারণ এতো বড় মাপের একজন কিংবদন্তী নায়িকার সামনে উপস্থাপনা করতে হবে।

 বিষয়টি আমার জন্য চ্যালেঞ্জরও বটে। ছোটবেলা থেকেই শর্মিলা ঠাকুরের বহু সিনেমা দেখেছি। তাকে সামনা সামনি দেখবো, এটা ভেবেও ভালোলাগছে।’ অনন্যা রুমা জানান অনুষ্ঠানে পারফর্ম করবেন শর্মিলা ঠাকুর এবং সঙ্গীত পরিবেশন করবেন জিৎ গাঙ্গুলী। বাংলাদেশের শিল্পীদের মধ্যে তারিন, নিপুণ, চাঁদনী ও নাদিয়া নৃত্য পরিবেশন করবেন। বাংলাদেশী শিল্পীদের অংশটুকু উপস্থাপনা করবেন সিঁথি সাহা।

উল্লেখ্য ১৫ জুলাই ‘শর্মিলা ঠাকুর –জিৎ গ্ঙ্গাুলী লাইভ ইন ঢাকা’ অনুষ্ঠানটি শুরু হবে সন্ধ্যা ছয়টায়। গেট খোলা থাকবে বিকেল চারটা থেকে। উল্লেখ্য ১৪ জুলাই বিকেলে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে সন্ধ্যা ছয়টায় শর্মিলা ঠাকুর ও জিৎ গাঙ্গুলীর উপস্থিতিতে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হবে। ছবি ঃ গোলাম সাব্বির

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top