বিকাল ৫:১৩, শনিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / একই ধারাবাহিকে তারা পাঁচজন
একই ধারাবাহিকে তারা পাঁচজন
জুলাই ১৩, ২০১৭

বিনোদন রিপোর্টার : পলাশ, খুশী, আশা, হানিফ ও আইয়ূব ‘পোস্ট গ্র্যাজুুয়েট’ ধারাবাহিকের পাঁচটি চরিত্র। আর এই পাঁচটি চরিত্রে যথারীতি অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, শাহানাজ খুশী, ফারহানা মিলি, সিদ্দিকুর রহমান সিদ্দিক ও মিশু সাব্বির। পাঁচ জনের অভিনীত এই ধারাবাহিকটির আজ ৪০’তম পর্ব প্রচার হবে স্যাটেলাইট চ্যানেল এনটিভিতে রাত ৮:৩০ মিনিটে।

এবারই প্রথম তারা পাঁচজন কোন ধারাবাহিক নাটকে একসঙ্গে অভিনয় করছেন। মোস্তফা কামাল রাজ রচিত ও পরিচালিত এই ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকপ্রিয়তা পেয়ে আসছে। যে কারণে রাজ এই নাটকটি ১০৪ পর্ব পর্যন্ত নির্মাণ করবেন বলে জানিয়েছেন। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন,‘ অভিনেতা হিসেবে আমার দায়িত্ব হচ্ছে চরিত্রে মনোযোগী থেকে অভিনয় করে যাওয়া। আমি তাই করছি। আমরা সবাই মিলে একটি ভালো কাজ করার চেষ্টা করছি। বাকীটুকু ভালো বলতে পারবেন দর্শক।

 শাহানাজ খুশী বলেন,‘ আমার চরিত্রটি আমি যথেষ্ট মনোযোগ দিয়ে করার চেষ্টা করছি শুরু থেকেই। ’ ফারহানা মিলি বলেন,‘ ঈদের পর এই ধারাবাহিকে আবারো কাজ করার মধ্যদিয়ে অভিনয়ে ফেরা। সবাই যার যার অবস্থান থেকে ভালো করার চেষ্টা করছি আন্তরকিভাবেই। দর্শকের ভালোলাগলেই আমাদের কষ্ট সার্থক হয়।’ সিদ্দিকুর রহমান সিদ্দিক বলেন,‘ রাজ আমার বন্ধু মানুষ।

যে কারণে তার নির্দেশনায় কাজ করতে গেলে কীভাবে যে কাজ বেরিয়ে আসে তা টেরই পাইনা। তবে সবসময়ই চেষ্টা করি আন্তরকিতা নিয়ে কাজ করতে।’ মিশু সাব্বির বলেন, ‘নাটকটির যারা নিয়মিত দর্শক তারা নাটকটি দেখছেন এবং বেশ ভাল সারা পাচ্ছি’। এদিকে এবারের ঈদে চঞ্চল চৌধুরী দীপু হাজরার ‘উসিলা’, তাইফুজ্জামান আশিক-জসীম মনের ‘হপাই’ ও ‘বিবেক মজিদ’ নাটকে অভিনয়ের জন্য বেশি সাড়া পেয়েছেন।

 অন্যদিকে শাহানাজ খুশী এই তিনটি নাটকে অভিনয়ের জন্য ঠিক তেমন সাড়া পাবার পাশাপাশি সাগর জাহানের ‘নসু ভিলেন’ ধারাবাহিকটির জন্যও বেশ সাড়া পেয়েছেন। এই চারটি নাটকেরই রচয়িতা বৃন্দাবন দাস। চঞ্চল চৌধুরী ও শাহানাজ খুশী সাঈদুর রাসেলের নির্দেশনায় ‘অষ্টধাতু’ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। ফারহানা মিলিকে ‘মনপুরা’র পর আর কোন চলচ্চিত্রে অভিনয়ে দেখা যায়নি।

‘পোস্ট গ্র্যাজুুয়েট’-এ তার সহশিল্পী ‘মনপুরা’তে তার নায়ক সেই চঞ্চল চৌধুরীই। দর্শকের কাছে এখনো চঞ্চল-মিলি জুটির এক অন্যরকম গ্রহণযোগ্যতা আছে। এই জুটিকে ‘মনপুরা’র পর বেশ কয়েকটি নাটক টেলিফিল্মে অভিনয়ে দেখা গেছে। ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top