বিকাল ৫:০২, শনিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / উপস্থাপিকা থেকে নায়িকা
উপস্থাপিকা থেকে নায়িকা
মে ১৭, ২০১৭

অভি মঈনুদ্দীন : নাম তার সানাই, এটি তার পারিবারিক নাম। বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা গাজী মাহবুব তার নতুন নির্মিতব্য চলচ্চিত্র ‘ভালোবাসা ২৪.৭’ এর নতুন নায়িকা। অনেকেই চলচ্চিত্রে এসে পারিবারিক নাম থেকে দূরে সরে যান। পরিচালক গাজী মাহবুব্রেও ইচ্ছে ছিলো সানাইয়ের নাম পরিবর্তন করে নতুন নাম রাখার।

 

কিন্তু সানাই তার পরিবারের নাম থেকে দূরে সরতে চাননি। যে কারণে গাজী মাহবুবের প্রতি শ্রদ্ধা রেখেই তিনি পারিবারিক নামেই চলচ্চিত্রের সাথে নিজেকে যুক্ত করছেন। এর আগে বিভিন্ন চ্যানেলে বেশকিছু অনুষ্ঠানের সানাই উপস্থাপনা করলেও এবারই প্রথম চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন সানাই। ‘ভালোবাসা ২৪.৭’ চলচ্চিত্রের প্রধান নায়িকা স্টামফোর্ডে বিবিএ’তে অধ্যয়নরত সানাই। তার বিপরীতে আছেন জায়েদ খান।


 থাকবেন আরো একজন নায়ক। এমনটাই জানালেন গাজী মাহবুব। চলচ্চিত্রটির কাহিনী, চিত্রনাট্য লিখেছেন গাজী মাহবুব। সংলাপ রচনা করেছেন গাজী জাহাঙ্গীর। আজ সন্ধ্যা ছয়টায় মান্না ডিজিটাল মিলনায়তনে চলচ্চিত্রটির শুভ মহরত অনুষ্ঠিত হবে। মহরত অনুষ্ঠানে চলচ্চিত্রটির শিল্পী কলাকুশলীবৃন্দ’সহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই। গাজী মাহবুব জানান তারই ফেসবুকের মাধ্যমে সানাইয়ের সঙ্গে তার পরিচয়।

 

ফেসবুকে ছবি দেখেই সানাইকে তার চলচ্চিত্রে নেয়ার আগ্রহ প্রকাশ করেন গাজী মাহবুব। আজ থেকে গাজী মাহবুবের হাত ধরে সানাইয়ের জীবনে নতুন এক অধ্যায়ের রচনা হতে যাচ্ছে। সানাই বলেন,‘ চলচ্চিত্রে কাজ করার স্বপ্ন ছিলো আমার। সেই স্বপ্নপূরণে হাত বাড়িয়ে দিয়েছেন গাজী মাহবুব স্যার। আমি সত্যিই মুগ্ধ।


 তবে এটা সত্যি যে নিজের ভেতর অনেক চাপ অনুভব করছি। কারণ চলচ্চিত্রে অভিনয় খুব সহজ কোন কথা নয়, অনেক কঠিন কাজ। মাহবুব স্যার আমাকে দারুণভাবে সহযোগিতা করছেন। আমার বিশ্বাস আমি আমার চরিত্র যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারবো।’ উল্লেখ্য গাজী মাহবুব পরিচালিত রিয়াজ শাবনূর অভিনীত ‘প্রেমের তাজমহল’ চলচ্চিত্রটি বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে মাইলফলক একটি চলচ্চিত্র। তার নির্মিত অন্য চলচ্চিত্রগুলো হচ্ছে ‘শিরী ফরহাদ’, ‘আমার পৃথিবী তুমি’, ‘রাজা সূর্য খাঁ’।

 

গাজী মাহবুবের নতুন চলচ্চিত্রের গীতিকার আহমেদ ইমতিয়াজ বুলবুল, তানভীর তারেক, সুদীপ কুমার দীপ। সঙ্গীতায়োজন করবেন ইমন সাহা ও তানভীর তারেক। ‘ভালোবাসা ২৪.৭’ চলচ্চিত্রে আরো যারা অভিনয় করবেন তারা হচ্ছেন আনোয়ারা, সোহেল রানা, কাজী হায়াৎ, মিশা সওদাগর, রেসি প্রমুখ। আজ মহরতের পর আসছে রোজার মাঝামাঝিতে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে বলে জানান গাজী মাহবুব। ছবি ঃ গোলাম সাব্বির।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top