দুপুর ১২:৫৪, শুক্রবার, ১৮ই আগস্ট, ২০১৭ ইং
/ গণমাধ্যম / ঈদে এশিয়ান টিভিতে সাত দিনের বর্ণাঢ্য আয়োজন
ঈদে এশিয়ান টিভিতে সাত দিনের বর্ণাঢ্য আয়োজন
জুন ১৯, ২০১৭

আসন্ন পবিত্র ঈদুল ফিতরে ৭ দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছে এশিয়ান টেলিভিশন। এর মধ্যে বাংলা সিনেমা, বিশেষ ধারবাহিক নাটক, একক নাটক, নন-ফিকশন শো, লাইভ মিউজিক ফেস্ট এবং জনপ্রিয় শিশুতোষ কার্টুন ডোরেমন।

সোমবার দুপুরে টেলিভিশনটির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এসময় অনুষ্ঠানসূচিতে অন্যান্য বছরের থেকে এবারের ভিন্নতার বিস্তারিত তুলে ধরতে চ্যানেলটির কর্মকর্তাদের সাথে নিয়ে উপস্থিত ছিলেন চেয়ারম্যান হারুন-উর-রশিদ, সিআইপি। অনুষ্ঠানে জানানো হয়, এবার ঈদের লম্বা ছুটিতে দর্শকদের বিনোদন দিতে বর্ণাঢ্য আয়োজন নিয়ে হাজির হবে এশিয়ান টিভি।

টেলিভিশন দর্শকদের সুস্থ্য বিনোদন চর্চায় এই আয়োজন ভূমিকা রাখবে বলে আশা কর্মকর্তাদের। অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ঈদের দিন সকাল ১১টায় ‘মায়ের মত ভাবী’, দুপুর ২টা ৫ মিনিটে ‘মন বসে না পড়ার টেবিলে’, ‘ঈদের দ্বিতীয় দিন সকাল ১১টায় ‘চাওয়া থেকে পাওয়া’, দুপুর ২টা ৫ মিনিটে ‘স্বামী নিয়ে যুদ্ধ’, ঈদের তৃতীয় দিন সকাল ১১টায় ‘প্রেম সংঘাত’, দুপুর ২টা ৫ মিনিটে ‘জমিদার’, ঈদের চতুর্থ দিন সকাল ১১টায় ‘ফুল নেবো না অশ্রু নেবো’, দুপুর ২টা ৫ মিনিটে ‘লুটতরাজ’, ঈদের পঞ্চম দিন সকাল ১১টায় ‘সবার উপরে প্রেম’, দুপুর ২টা ৫ মিনিটে ‘বাবা আমার বাবা’, ঈদের ষষ্ঠ দিন সকাল ১১টায় ‘যত প্রেম তত জ্বালা’, দুপুর ২টা ৫ মিনিটে ‘বুকের ভেতর আগুন’ এবং ঈদের সপ্তম দিন সকাল ১১টায় ‘প্রাণ স্বজনী’, দুপুর ২টা ৫ মিনিটে ‘মায়ের জন্য মরতে পারি’ চলচ্চিত্রগুলো প্রচার হবে। পাশাপাশি ঈদের দিন থেকে প্রতিদিন দুপুর ১টা ২০ মিনিটে ‘বোকা আবুল’ বিকেল ৫টা ১০ মিনিটে ‘বউ পাগল’, বিকেল ৫টা ৫০ মিনিটে ‘অতি চালাকের গলায় দড়ি’, রাত ৭টা ২৫ মিনিটে ‘রসগোল্লা’, রাত ৯ মিনিটে ‘জাপানী ভিসা’, রাত ৯টা ৪০ মিনিটে ‘খালি কলসি বাজে বেশি’ এবং রাত ১০টা ২০ মিনিটে ‘ভেল্কিবাজি’ নামের সাত দিনের বিশেষ ধারবাহিক নাটক প্রচার হবে।

ধারবাহিকের পাশাপাশি সাতটি বিশেষ একক নাটক রয়েছে ঈদ আয়োজন। এগুলো হলো হানিমুন, ছাওয়াল, লাস্ট ডেট অব সুইসাইড, ওয়ান টু সিক্স, প্রক্সি, সরল প্রেম ও গল্পের নামটি চুড়ান্ত নয়। একক নাটক প্রচারিত হবে ঈদের ৭ দিন রাত ৮ টায়। ধারাবাহিক ও একক নাটকের উল্লেখযোগ্য অভিনেতা-অভিনেত্রী হলেন এটিএম শামসুজ্জামান, পপি, বাঁধন, মীর সাব্বির, সজল, আ খ ম হাসান, ডলি জহুর, মিমো, তিশাসহ জনপ্রিয় সব অভিনেতা-অভিনেত্রীরা। সাতদিনের বিশেষ নন ফিকশন এই অনুষ্ঠানগুলো হলো ‘ঈদ বিনোদন নেত্রী ভার্সেস কর্মী’, ‘ফরেনাস শো’, ‘ডান্স ফিউশন’, ‘শোকেস’, ‘লেডিস ফার্স্ট’, ‘ঈদ শো উইথ পলিটিক্যাল লিডার’ এবং ‘ঈদ শো উইথ বিজনেস লিডার’। ননফিকশনের এসব অনুষ্ঠান প্রচারিত হবে প্রতিদিন সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে। এছাড়া প্রতিদিন রাত ১১টায় সেরা সংগীত শিল্পীদের অংশগ্রহনে থাকবে লাইভ মিউজিক ফেস্ট। সাতদিনের এই আয়োজনে গাইবেন যথাক্রমে আখি আলমগীর, বাদশা বুলবুল ও ডলি সায়ন্তনী, জলের গান, ন্যানসি ও প্রতিক হাসান, আরেফিন রুমি, শাহনাজ বেলী ও শফি মন্ডল এবং ৭ম দিনে গাইবেন মুহিন ও লিজা। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন এশিয়ার টেলিভিশনের উপদেষ্টা ইদ্রিস হায়দার, এডিশনাল হেড অফ প্রোগ্রামার রুমানা রহমান প্রমুখ।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top