রাত ২:৪৮, শনিবার, ২৬শে মে, ২০১৭ ইং
/ ফুটবল / ‘আর্জেন্টিনা দলে পরিবর্তন দরকার’
‘আর্জেন্টিনা দলে পরিবর্তন দরকার’
নভেম্বর ১৪, ২০১৬

বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে ব্রাজিলের কাছে ৩-০ গোলে হেরে ব্যাকফুটে রয়েছে আর্জেন্টিনা। রাশিয়া বিশ্বকাপ নিয়ে রয়েছে শঙ্কায়। তবে এখনই তাদের আশা শেষ হয়ে যায়নি। সামনের ম্যাচগুলোতে ভালো করতে পারলে মেসির দল টিকিট পাবে বিশ্বযজ্ঞের। তার জন্য আর্জেন্টিনা দলে পরিবর্তন চান মারিও কেম্পেস।

ইন্টার মিলানের হয়ে আলো ছড়ানো মাওরো ইকার্দিকে আর্জেন্টিনা দলে চান ১৯৭৮ সালে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী কেম্পেস। বলেন, বিশ্বকাপকে মাথায় রেখে এই মুহূর্তে দলে পরিবর্তন দরকার। দলের ভেতরে কী হচ্ছে, তা নিয়ে আমি নিশ্চিত কিছু বলতে পারছি না। আমরা ইকার্দিকে নিয়ে কতটা কথা বলছি? মাঠে সে কীভাবে পারফর্ম করে, সেটাই বড় বিষয়। তার ব্যক্তিগত জীবন নিয়ে মাতামাতি করা ঠিক নয়।’

লিওনেল মেসির বন্ধু ম্যাক্সি লোপেজের বউকে পটিয়ে বিয়ে করেছেন ইকার্দি। এই ঘটনার পর আর্জেন্টিনা ও ইতালিতে একের পর এক সমালোচনার তিরে বিদ্ধ হচ্ছেন ইকার্দি। সতীর্থের বউকে পটিয়ে বিয়ে করায় আর্জেন্টাইনদের চোখে তিনি এখন খলনায়ক।

আর দিয়েগো ম্যারাডোনা তো তাকে আখ্যা দিয়েছেন ‘মৃত মানুষ’, ‘বিশ্বাসঘাতক’ হিসেবে। অনেকেরই ধারণা, এই কাণ্ডে জড়ানোয় অসাধারণ প্রতিভা থাকা সত্বেও আর্জেন্টিনা জাতীয় দলে সুযোগ হচ্ছে না ইকার্দির।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top