সকাল ১০:২৭, সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / আরিফ খানের নির্দেশনায় এবারই প্রথম নাটকে তিন বন্ধু
আরিফ খানের নির্দেশনায় এবারই প্রথম নাটকে তিন বন্ধু
আগস্ট ১৫, ২০১৭

বিনোদন রিপোর্টার : নির্মাতা হিসেবে সবসময়ই চমক দিতে তিনি যেমনটা ভালোবাসেন, ঠিক তেমনি নির্মাণে মুন্সীয়ানার কারণে তার নির্মিত নাটক ও টেলিফিল্ম সবসময়ই পায় ভীষণ দর্শকপ্রিয়তা। তিনি গুণী নাট্যনির্মাতা আরিফ খান। আগামী ঈদের জন্যও তিনি যথারীতি নিয়ে আসছেন দর্শকের জন্য নতুন চমক। আর তা হচ্ছে এবারই প্রথম আরিফ খান তিন বন্ধু মডেল অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, অভিনেত্রী নির্দেশক তানিয়া আহমেদ ও মডেল অভিনেত্রী তানভীন সুইটিকে নিয়ে আসছে ঈদের জন্য ছয় পর্বের একটি ধারাবাহিক নাটক নির্মাণ করছেন।

শিল্পী মহলানবীশের রচনায় ও আরিফ খানের নির্দেশনায় এই তিন বন্ধু এবারই প্রথম কোনো নাটকে প্রথমবারের মতো অভিনয় করছেন। ছয় পর্বের এ নাটকের নাম ‘টেইক এ ব্রেক’। গত সোমবার থেকে রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শুরু হয়েছে। চলবে টানা ১৯ আগস্ট পর্যন্ত। মূলত নব্বই দশকের শুরুর দিক থেকে মৌ,তানিয়া ও সুইটির মধ্যে বন্ধুত্বের শুরু। সেই বন্ধুত্ব আজও অটুট আছে।

 আর তাই শুটিং শুরুর দিকে মেকাপরুমেই মেকাপ নিতে নিতে গল্প আর আড্ডা জমে উঠে এই তিন তারকার। শ্বেতা, তৃণা আর ঝুমা-এই তিন বান্ধবীর মধ্যে খুউব মিল। কিন্তু তিন বান্ধবীরই স্বামীর সঙ্গে নানান ঝামেলা লেগেই থাকে। একসময় তিন বান্ধবী মিটিং করে সিদ্ধান্ত নেয় স্বামীদের উপযুক্ত শিক্ষা দিতে হবে। শিক্ষা দিতে গিয়ে একসময় উপলদ্ধি হয় তিনজনেরই স্বামী তাদের স্ত্রী, সংসার এবং সন্তানদের ভীষণ ভালোবাসে। যে কারণে পরবর্তীতে তারা সিদ্ধান্ত নেয়, যতো ঝগড়াই হোক কেউ কাউকে ছেড়ে যাবেনা কোনদিন। নাটকে শ্বেতা চরিত্রে মৌ, তৃণা চরিত্রে সুইটি এবং ঝুমা চরিত্রে তানিয়া অভিনয় করছেন। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সাদিয়া ইসলাম মৌ বলেন,‘ নাটকটিতে অভিনয় করতে সত্যিই ভীষণ ভালোলেগেছে। যেহেতু আমরা তিনজনই একে অন্যের ভালো বন্ধু যে কারণে শুটিং করতে গিয়ে বিভিন্ন দৃশ্যে সময়ও কম লেগেছে।

 অনেক বছর পর হলেও অবশেষে আমরা একটি নাটকে অভিনয় করলাম। ধন্যবাদ আরিফ খানকে।’ তানিয়া আহমেদ বলেন,‘ নির্মাতা আরিফ খান দীর্ঘদিন ধরেই আমাদের তিন বন্ধুদের নিয়ে কাজ করার স্বপ্ন দেখে আসছিলো বলেই অবশেষে আমরা কাজটি করতে পারছি। শুটিং করতে গিয়ে আমার মনে হয়েছে আমাদের বন্ধুত্বের নতুন এক জাগরণ হলো। কাজ করতে এসে উপলদ্ধি হয়েছে এমন যে, সত্যিই চলার পথে জীবনে খুউব ভালো বন্ধুর প্রয়োজন আছে।

’ তানভীন সুইটি বলেন,‘ শুটিংতো করছিই আমরা, কিন্তু এর পাশাপাশি তিন বন্ধুর গল্প, আড্ডা এটা ভীষণ উপভোগ করেছি আমরা। আমি এবং তানিয়া বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছি। কিন্তু আমরা তিনজন কখনো কোন কাজ একসঙ্গে করিনি। যে কারণে এই কাজটা আমাদের নিজেদেরও স্বপ্নের একটি কাজ। তাই সবাই বেশ আন্তরিকতা নিয়েই কাজটি করছি।’ আসছে ঈদে এসএ টিভিতে প্রচার হবে ‘টেইক এ ব্রেক’ নাটকটি।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top