ভোর ৫:৪৯, বৃহস্পতিবার, ১৬ই আগস্ট, ২০১৭ ইং
/ বিনোদন / আমি সেই ধর্ষিতা নই : রাহা তানহা খান
আমি সেই ধর্ষিতা নই : রাহা তানহা খান
মে ১৫, ২০১৭

বিনোদন রিপোর্টার : রাহা তানহা খান। মডেলিং, টিভি ও চলচ্চিত্রের ব্যস্ত অভিনয়শিল্পী। এদিকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে রটেছে, সম্প্রতি বনানীতে ঘটে যাওয়া দুই তরুণীকে ধর্ষণের যে ঘটনা ঘটেছে, তার মধ্যে একজন তিনি। ধর্ষক নাঈম আশরাফের সঙ্গে সেলফির কারণে তা আরও পোক্ত হয়েছে। কিন্তু আসল ঘটনা কী? তা জানতে রাহা তানহা খানের সঙ্গে কথা হয়। শোনা যাচ্ছে, ধর্ষিত দুই তরুণীর একজন আপনি। মিথ্যা কথা। পত্রিকাসহ সব জায়গায় যে তথ্য আছে, তাতে ধর্ষিত দুই তরুণীর পরিচয় বিস্তারিত আছে।

 

 সেই দুজন মধ্যে আমি যে নাই, তার প্রমাণ আছে। আমি সেই ধর্ষিতা নই। তবে কেন এই কথা ছড়াচ্ছে, বুঝতে পারছি না। ধর্ষক নাঈম আশরাফের সঙ্গে আপনার একটি সেলফি ফেসবুকে ভাইরাল হয়েছে। নেহা কাক্করের একটি গানের প্রোগ্রামে পারফর্ম করার ব্যাপারে আলোচনার জন্য তিনি আমাকে বনানীর একটি রেষ্টুরেন্টে ডেকেছিলেন। তাও অনেক আগে। আমি সে সময় তাকে নিষেধ করে দিয়েছিলাম।

 

তখন সে এই সেলফিটি নিয়েছিলেন। আমরা মিডিয়ার মানুষ। নানা জনের সঙ্গে আমাদের সেলফি রয়েছে। সেখানে নাঈম তো একজন মিডিয়ার লোক। তার সঙ্গে সেলফি তোলায় অন্যায়টা কোথায় বুঝলাম না! কথাটা যে ছড়াচ্ছে, কখন জনতে পারলেন? জেনেছি আগেই। তবে পাত্তা দেইনি। পরে কাছের মানুষদের কাছ থেকে  ঘন ঘন ফোন আর এসএমএস পেয়ে ব্যাপারটি সিরিয়াসলি নিয়েছি। কারা ছড়িয়েছে, জানতে পেরেছেন?


ফেসবুকে একটা মহিলার ছবি সম্বলিত একটা অ্যাকাউন্ট থেকে আমার সঙ্গে নাঈম আশরাফের ছবিটা ছড়িয়েছে। সেলফি ছড়ানোর বিরুদ্ধে কোনো আইনী ব্যবস্থা নিচ্ছেন? সেই অ্যাকাউন্টের বিস্তারিত সংগ্রহ করছি। সব তথ্য পেলে তারপর আইনী ব্যবস্থার আশ্রয় নেব। একটা ভুয়া খবর আমার ক্যারিয়ারে নেতিবাচক প্রভাব ফেলবে, এটা আমি হতে দেব না।  কেন মনে হচ্ছে এ ঘটনা আপনার ক্যারিয়ার ধ্বংস করবে? ঠিক এটা মনে না করলেও নেতিবাচক প্রভাব তো পড়বেই। সেটা কীভাবে আমি মেনে নেব! সবাই তো আসল ঘটনা জানছে না।

 

শুনলাম, চলচ্চিত্রে অভিনয় করছেন? আমি প্রথমে একটি মিউজিক্যাল মুভিতে অভিনয় করেছি। নাম ‘সারাংশে তুমি’। কুমার বিশ্বজিতের ৮টি গান দিয়ে সাজানো হয়েছিল এই মিউজিক্যাল মুভি। এটি পরিচালনা করেছেন আশিকুর রহমান। আমার বিপরীতে ছিলেন অন্তু করিম।

 

এছাড়া আরও একটি ছবির কাজ শেষ করেছি। নাম ‘অভয় দ্য সাইক্লোন’। এছাড়া ‘রূপ’ নামের আরও একটি ছবিতে কাজ কাজ করব। এছাড়া আরও দুটি ছবিতে অভিনয় করব। কিন্তু এই মুহুর্তে এর বেশি কিছু বলতে পারছি না। নতুন কোনো মিউজিক ভিডিওর কাজ করেছেন ? না। ছবির শুটিংয়ের কারণে মিউজিক ভিডিওতে কাজ করা সম্ভব হচ্ছে না।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top