সকাল ৬:০৯, মঙ্গলবার, ২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / ‘আমাদের সালমান শাহ’ নির্মাণে নীলা চৌধুরীর আপত্তি
‘আমাদের সালমান শাহ’ নির্মাণে নীলা চৌধুরীর আপত্তি
আগস্ট ১৫, ২০১৭

বিনোদন প্রতিবেদক : মৃত্যুর ২১ বছর পরও আলোচনার শীর্ষে চিত্র নায়ক সালমান শাহ। তার মৃত্যু রহস্য ইস্যুতে একের পর এক নতুন নতুন তথ্য দিয়ে চাঞ্চল্য তৈরি করছেন সালমান শাহ ‘হত্যা মামলা’র আসামি রুবি সুলতানা। আর রুবির ভিডিও বার্তার সূত্র ধরে সালমান শাহ মৃত্যু রহস্য এখন টক অব দ্য কান্ট্রি।   এমন সময়ে ‘আমাদের সালমান শাহ’ শিরোনামের সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন অনন্য মামুন। কিন্তু সালমানের মা নীলা চৌধুরী বলছেন, তিনি কাউকে ছেলের জীবনী নিয়ে সিনেমা বানানোর অনুমতি দেননি।

 এ বিষয়ে নীলা চৌধুরী সোমবার ফেসবুকে লিখেছেন, ‘আচ্ছালামু আলাইকুম, এইমাত্র দেখলাম একটা পোস্ট। কেউ একজন ঘোষণা দিয়েছেন সালমানকে নিয়ে তিনি ফিল্ম করছেন, আমি নাকি তাকে পারমিশন দিয়েছি? কখন, কীভাবে? এইসব বাজে প্রচারণা বন্ধ করো। ’ তিনি আরো লেখেন, ‘এখন অনেক গুরুত্বপূর্ণ সময় যাচ্ছে। এই সময় জনগণের দৃষ্টি অন্য দিকে নিতে এসব প্রচারণা শুরু করেছে। আমি কাউকে কোনো পারমিশন দেই নাই। সালমান শাহকে নিয়ে ফিল্ম করা হবে না। তাকে খুন করা হয়েছে কি ফিল্মের গল্প বানাবার জন্য? এসব নোংরামি বন্ধ করো।

 এফডিসি কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করা হবে এ ব্যাপারে। ’ এদিকে আগেরদিন অনন্য মামুন লিখেছিলেন, ?‘আগেই বলেছিলাম তার জন্যই আমার ফিল্মে আসা। হিরো হতে পারি নাই, গল্প লেখক থেকে পরিচালক হয়েছি। তবে এবার তাকে নিয়েই কাজ করবো, আমার স্বপ্নের নায়ক সালমান শাহকে নিয়ে। ছবির নাম ‘আমাদের সালমান শাহ’। আজ নাম নিবন্ধন করলাম। তবে আইডিয়া কিন্তু আমার না, লাইভ টেকনোলোজিসের আরাফাত ভাইয়ের আইডিয়া।

ডিজিটাল পাটর্নার লাইভ টেকনোলোজিস্। ‘চালবাজ’ শেষ করে শুরু করব ‘আমাদের সালমান শাহ’, হিরো-হিরোইন নিয়ে থাকবে অনেক চমক। ‘ সালমানের আদর্শে বিশ্বাস করেন ও তাকে হৃদয়ে লালন এমন একজন অভিনেতাকে মূল চরিত্রে দেখা যাবে। এর জন্য প্রতিযোগিতার মাধ্যমেও অভিনয়শিল্পী নির্বাচনের ইচ্ছে রয়েছে বলে জানান মামুন।

‘আমাদের সালমান শাহ’ যৌথভাবে প্রযোজনা করবে লাইভ টেকনোলজিস ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। শুটিং শুরু হবে নভেম্বরে। ১৯৯৩ সালে প্রথম চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে রাতারাতি তারকাখ্যাতি পান সালমান শাহ। সব মিলিয়ে ২৭টি চলচ্চিত্রে অভিনয় করেন, যার বেশিরভাগই ব্যবসাসফল। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন এ নায়ক। সালমানের মৃত্যু হত্যা না আত্মহত্যা এ নিয়ে দুই দশক ধরে বিতর্ক চলছে। সম্প্রতি সালমান হত্যা মামলার অন্যতম আসামি রাবেয়া সুলতানা রুবি ফেসবুক ভিডিওতে দাবি করেন- সালমান আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছে। পরবর্তীতে ওই নারী নিজেকে ‘মানসিকভাবে অসুস্থ’ দাবি করলেও আলোচনা থামছে না।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top