সকাল ৬:০২, সোমবার, ২৯শে মে, ২০১৭ ইং
/ বিনোদন / আপাতত ফিরছেন না তামান্না
আপাতত ফিরছেন না তামান্না
মে ১০, ২০১৭

অভি মঈনুদ্দীন : প্রয়াত গুণী চলচ্চিত্র পরিচালক শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘ভ-’ চলচ্চিত্রে চিত্রনায়ক রুবেলের বিপরীতে অভিনয়ের মধ্যদিয়েই চলচ্চিত্রে অভিষেক হয়েছিলো তামান্নার। ২০১৩ সালের মার্চ মাসে তার অভিনীত মঈন বিশ্বাস পরিচালিত ‘পাগল তোর জন্যরে’ চলচ্চিত্রটি মুক্তি পায়। এটিই ছিলো তামান্না অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র।

 এরপর তামান্নাও আর দেশে আসেননি নতুন কোন চলচ্চিত্রেও তার কাজ করা হয়ে উঠেনি। কিন্তু তারপরও তামান্না ভক্তরা জানতে চান তামান্না কোথায় আছেন, কেমন আছেন। তামান্না বেশ কয়েকবছর যাবত সুইডেনে আছেন। সেখানেই তিনি স্থায়ীভাবে বসবাস করছেন। গতকাল সকালে মুঠোফোনে তামান্নার সঙ্গে কথা হলে তামান্না বলেন,‘ দেশ থেকে দূরে থাকলেও মন পড়ে থাকে দেশের মানুষের কাছে। চেষ্টা করি প্রতিমুহুর্তে দেশের , দেশের মানুষের খবর রাখতে। শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে সে খবরও অবগত আছি আমি।

 আমি সবসময়ই চাই আমার দেশের চলচ্চিত্র যেন ভালো হয়, সবাই যেন হলে গিয়ে চলচ্চিত্র উপভোগ করেন।’ চলচ্চিত্রে আর অভিনয় করবেন না? জবাবে মৃদু হেসে তামান্না বলেন,‘ আপাতত সুইডেনেই আছি। এখানেই যেহেতু এখন বসবাস করছি তাই আপাতত দেশে ফেরার সম্ভাবনা নেই। কিন্তু আমি ছাড়াতো সবাই দেশেই আছেন। তাই এই বছর দেশে না আসলেও আগামী বছর অবশ্যই দেশে আসবো। তবে চলচ্চিত্রে কাজ করবো কী করবো না তা এখনই নিশ্চিত বলা যাচ্ছে না। চলচ্চিত্রের প্রতি এক ধরনের দুর্বলতাতো রয়েছেই। ’ ১৯৯৫ সালে আফজাল হোসেনের নির্দেশনায় স্টারশিপের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার মধ্যদিয়ে মিডিয়াতে তামান্নার অভিষেক হয়।

 তামান্না অভিনীত প্রথম চলচ্চিত্র ছিলো সাইফুল আজম কাশে পরিচালিত ‘ত্যাজ্য পুত্র’। এতে তার বিপরীতে ছিলেন বাপ্পারাজ। কিন্তু এই চলচ্চিত্রের শুটিং-এর সময়ই তিনি ‘ভ-’ চলচ্চিত্রে কাজ করেন এবং এটিই আগে মুক্তি পায়। সেই হিসেবে তামান্নার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘ভ-’। তামান্না অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হচ্ছে ‘হৃদয়ে লেখা নাম’, ‘তুমি আমার ভালোবাসা’, ‘কঠিন শাস্তি’, ‘আমার প্রতিজ্ঞা’, ‘চাই শুধু ভালোবাসা’, ‘সন্ত্রাসী বন্ধু’ ইত্যাদি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top