সকাল ১০:৪৫, সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং
/ বিনোদন / আট বছর পর একসঙ্গে নাঈম-ডায়না
আট বছর পর একসঙ্গে নাঈম-ডায়না
ফেব্রুয়ারি ১৫, ২০১৭

অভি মঈনুদ্দীন : দীর্ঘ আটবছর পর আবারো জুটিবদ্ধ হয়ে একসঙ্গে অভিনয় করছেন ছোটপর্দার এই সময়ের নন্দিত অভিনেতা  নাঈম ও ডায়না। আটবছর আগে তারা দু’জন ‘জাগো’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। এরপর তারা দু’জন আর একসঙ্গে কোন চলচ্চিত্রে বা নাটকে অভিনয় করেননি। সাংবাদিক দাউদ হোসাইন রনি রচিত ও নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘ভালোবাসা না বাসা’ নাটকে তারা দু’জন জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন।

 গতকাল থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির দৃশ্যধারনের কাজ শুরু হয়েছে। নাটকে নাঈম অভিনয় করছেন রামিম চরিত্রে এবং ডায়না অভিনয় করছেন নিকিতা চরিত্রে। গল্পে দেখা যাবে যে রামিম ও নিকিতা স্বামী স্ত্রী। কিন্তু স্বামীর ব্যাপারে নিকিতা একটু উদাসীন। পরিকল্পনা করে একদিন নিজের বাসায় রামিম তার খালাতো বোনকে নিশাকে নিয়ে আসে। তারসঙ্গেই তখন সময় কাটে রামিমের। এগিয়ে যায় নাটকের গল্প। আবারো দীর্ঘ সময় পর ডায়নার সঙ্গে অভিনয় প্রসঙ্গে নাঈম বলেন,‘ মাঝে এতোটা বছর কেটে গেছে তা আজ উপলদ্ধি করছি। সত্যিই সময় খুব দ্রুত চলে যায়।

 জাগো’র সেইসব দিনগুলোর কথা আজ বারবার মনে পড়ছে। আমি, ডায়না’সহ যারা কাজ করেছিলাম তাদের কথা আজ বড্ড বেশি মনে পড়ছে। ডায়নাও অভিনয়ে নিজেকে বেশ দক্ষ করে তুলেছেন। নেয়ামুলের নির্দেশনায় আমি এবং ডায়না এর আগে আলাদাভাবে কাজ করেছি। কিন্তু এবারই প্রথম আমরা দু’জন নেয়ামুলের নির্দেশনায় একসঙ্গে কাজ করছি। খুব চমৎকার গল্পের নাটক। আশাকরি ভালো একটি কাজ হবে।’ ডায়না বলেন,‘ সত্যিই অনেক বেশি উচ্ছসিত আমি এবং নাঈম। কারণ দীর্ঘ সময় পর আমরা কাজ করছি। পরিচালক নেয়ামুল ভাইকে অনেক ধন্যবাদ আমাকে এবং নাঈমকে নিয়ে নাটকটি নির্মাণ করার জন্য।

 আমার এবং নাঈমের পথচলা বলা যায় একই সময়ে। যে কারণে আমাদের দু’জনের সম্পর্কটা বন্ধুত্বের। এতো বছর পর কাজ করলেও মনেই হচ্ছেনা এতোটা সময় পেরিয়ে এসে আমরা কাজ করছি।’ নঈম ইমতিয়াজ নেয়ামুল জানান শিগগিরই নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। নাঈম ও ডায়না ২০০৮ সালে ‘জাগো’ চলচ্চিত্রে প্রথম একসঙ্গে জুটি হয়ে অভিনয় করেন। চলচ্চিত্রটি ২০১০ সালের ১৫ জানুয়ারি মুক্তি পায়। ‘ভালোবাসা না বাসা’ নাটকে নাঈমের খালাতো বোনের চরিত্রে অভিনয় করছেন ভিট তারকা তন্ময়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top