রাত ২:৫৭, মঙ্গলবার, ২৪শে এপ্রিল, ২০১৭ ইং
/ রাজনীতি / ‘আগামী নির্বাচনেও আওয়ামী লীগের জয় ধারা বজায় থাকবে’
‘আগামী নির্বাচনেও আওয়ামী লীগের জয় ধারা বজায় থাকবে’
ডিসেম্বর ২৩, ২০১৬


স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের মতো আগামী নির্বাচনেও আওয়ামী লীগের জয় ধারা বজায় থাকবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

গতকাল শুক্রবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে আয়োজিত এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলে এ আলোচনা সভার আয়েজেন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট। খাদ্যমন্ত্রী বলেন, নাসিক নির্বাচনের মাধ্যমে পরিষ্কার হয়েছে আওয়ামী লীগ নির্বাচন কমিশনের কোনো কার্যক্রমে হস্তপে করে না বরং নির্বাচন সুষ্ঠু করতে যা যা করা দরকার সার্বিকভাবে সহযোগিতা করে। ভবিষ্যতেও এ কাজটা আওয়ামী লীগ করে যাবে। যেই নির্বাচন কমিশনারই আসুক না কেন, আওয়ামী লীগ সহায়তা করবে।

 এবারের নির্বাচনের মতো আগামী দিনের সব নির্বাচন সুষ্ঠু হবে। অহেতুক ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা না করতে বিএনপির প্রতি আহ্বান জানান কামরুল। নাট-বল্টু ঢিলা করে বা পিস্তল দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কিছু করতে পারবে না উল্লেখ করে তিনি বলেন, আল্লাহ যতদিন চান ততদিন প্রধানমন্ত্রী জনগণের কল্যাণে কাজ করে যাবেন। সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনও তার বক্তব্যে আইভীকে নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে জয়ের জন্য অভিনন্দন জানান। এ সময় আরও উপস্থিত ছিলেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, ঢাকা মহানগর আওয়ামী লীগ দেিণর সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাংগঠনিক সম্পাদক হেদায়েত হোসেন স্বপন ও আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top