সকাল ১১:০২, মঙ্গলবার, ২৪শে জানুয়ারি, ২০১৭ ইং
/ বিনোদন / অপর্ণা’র ভাবনায় ‘ভুবন মাঝি’
অপর্ণা’র ভাবনায় ‘ভুবন মাঝি’
January 12th, 2017

 

অভি মঈনুদ্দীন, চলচ্চিত্রে অভিনয় করেই জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন দর্শকনন্দিত অভিনেত্রী অপর্ণা। যে কারণে ছোটপর্দায় কাজের পাশাপাশি চলচ্চিত্রে কাজ করতেও বেশ আগ্রহী তিনি। প্রত্যেক শিল্পীই তার ভালো কাজের স্বীকৃতি চান।

 আর সেটা যদি রাষ্ট্রের পক্ষ থেকে হয় তাহলে সেই স্বীকৃতি পাওয়াটা শিল্পীর জন্য হয় অনেক গর্বের। গাজী রাকায়েত পরিচালিত ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রে অভিনয়ের জন্যই অপর্ণা জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন। এটি ছিলো সরকারী অনুদানের চলচ্চিত্র। এর আগে এবং পরে তার অভিনীত আরো দুটি সরকারী অনুদানের চলচ্চিত্র মুক্তি পায়। একটি জাহিদুর রহিম অঞ্জনের ‘মেঘমল্লার’ এবং অন্যটি প্রসূণ রহমানের ‘সূতপার ঠিকানা’।

 এবার চতুর্থ অনদানের চলচ্চিত্র নিয়েই ভাবনা যতো অপর্ণার। এরইমধ্যে অপর্ণা অভিনীত চতুর্থ সরকারী অনুদানের চলচ্চিত্র ‘ভুবন মাঝি’ সেন্সরবোর্ডে জমা পড়েছে। এটি নির্মাণ করেছেন ফখরুল আরেফিন। সেন্সর ছাড়পত্র পেলেই আসছে মার্চ মাসে মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে। চলচ্চিত্রটিতে কাজ করা প্রসঙ্গে অপর্ণা বলেন,‘ ভুবন মাঝিতে আমি ফরিদা নামক একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছি। সবমিলিয়ে ভুবন মাঝি অসাধারণ একটি চলচ্চিত্র হয়েছে এবং আমি খুব আশাবাদী চলচ্চিত্রটি নিয়ে। ’ এরইমধ্যে গত ডিসেম্বর থেকে ‘আমার পতাকা, আমার বাংলাদেশ’ শিরোনামে ভুবন মাঝি চল”িত্রের ক্যাম্পেইন শুরু হয়েছে।

এদিকে গত বুধবার অপর্ণা ঢাকায় ফিরেছেন আমিরুল ইসলাম অরুনের নির্দেশনায় আনিসুর রহমান মিলনের বিপরীতে  ‘নোনাজলে হঠাৎ দেখা’ নাটকের শুটিং শেষ করে। নাটকটি আসছে ভালোবাসা দিবসে এনটিভিতে প্রচার হবে। এছাড়া গতকাল থেকে তিনি ইরফান সাজ্জাদের বিপরীতে শুরু করেছেন খ- নাটক সাখাওয়াত শিবলী পরিচালিত ‘তুমি ছিলে আমার কাছে’র কাজ। এছাড়া অপর্ণা অভিনীত নতুন ধারাবাহিক হচ্ছে ‘সিনেমাটিক’।

 এটি নির্মাণ করছেন ইমরাউল রাফাত। অপর্ণা অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ধারাবাহিক নাটক ‘সংসার’ এবং আর বি প্রীতম পরিচালিত ‘কমিউনিটি’ দুটি ভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচার হচ্ছে। অপর্ণা অভিনীত প্রথম চলচ্চিত্র মোস্তফা সরওয়ার ফারুকী পরিচালিত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’। ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘টু বি কন্টিনিউড’ মুক্তি পায়নি এখনো। ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার



লাইক দিয়ে সঙ্গে থাকুন :